পাইকগাছায় ভালবাসায় সিক্ত হলেন করোনা জয়ী লস্কর ইউপি চেয়ারম্যান

পাইকগাছা উপজেলার ৬নং লস্কর উইনিয়ন পরিষদের চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান (তুহিন) বিভিন্ন দূর্যোগের ন্যায় এই করোনা মহামারীর সময়েও জীবনের ঝুঁকি নিয়ে আর্তমানবতার সেবায় নিরলস পরিশ্রম করে যাচ্ছিলেন । একপর্যায় তিনিও গলাব্যাথা, সর্দি, কাশি এবং জ্বরে আক্রান্ত হয়ে প্রথমে গ্রামের বাড়ীতে আইসলোশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন কিন্তু অবস্থার কোন পরিবর্তন না হওয়ায় তিনি খুলনা মেডিকেল কলেজ

হাসপাতালে করোনার স্যাম্পল দিয়ে টুটপাড়ায় নিজস্ব বাসভবনে আইসেলোশনে থেকে চিকিৎসা নিতে থাকেন ।এরই মধ্যে খুলনা মেডিকেলের পি,সি, আর ল্যাব থেকে তাকে জানানো হয় তিনি করোনা ‘পজেটিভ’ । করোনা পজেটিভ হওয়ায় তিনি স্বাস্থ্য বিধি মেনে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসাধীনে থাকেন এবং পরবর্তীতে করোনা পরিক্ষায় নেগেটিভ হওয়ায় আজ বৃহষ্পতিবার সকাল ১০টার দিকে খুলনার বাসা থেকে পাইকগাছা’র উদ্দেশ্যে রওনা হন ।

সকাল ১১টার দিকে তালা-পাইকগাছা সীমান্তের কাছিঘাটা নামক স্থানে পৌছলে, এলাকা থেকে আগত শতশত মানুষ তাকে অভ্যর্থনা জানিয়ে লস্কর ইউনিয়ন পরিষদের দিকে রওনা হয় । চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান (তুহিন) ইউনিয়ন পরিষদে পৌছলে ইউনিয়ন পরিষদবর্গ ও লক্ষ্মীখোলা কলেজিয়েট স্কুলের শিক্ষক স্ট্যাফ সহ এলাকার বহু মানুষ তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন ।

এসময় তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে করোনা মুক্ত হওয়ায় মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার জন্য দোয়া ও আশির্বাদ করার জন্য এলাকাবাসীকে ধন্যবাদ জানান ।

এ সময় উপস্থিতছিলেন লক্ষ্মীখোলা কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক আলহাজ্জ মেসবাহুল ইসলাম, ইউপি সদস্য জি,এম তাজ উদ্দীন, প্রকাশ চন্দ্র মন্ডল, অরবিন্দ কুমার মন্ডল, আছাবুর রহমান সরদার, মিনতী রানী মিস্ত্রী, রমেছা বেগম, ইউপি সচিব মোঃ ফারুক হোসেন সরদার, সাবেক ইউপি সদস্য গাউসুল হক, গ্রাম আদালত সহকারী বাবুল আক্তার, আলহাজ্জ হারুনার রশীদ গাইন, মহসিন গাজী, জাকির হোসেন, আমির ঢালী, খানজাহান গোলদার, উত্তম ঢালী, রেজাউল গাজী, রাজা, বাদশা, শহিদ, সেলিম মালী, আজু জমাদ্দার, তেজেন মন্ডল, আবু সাঈদ মোড়ল, অমরেশ গাইন, পরিমল মন্ডল, অভিজিৎ মন্ডল, শফিকুল ইসলাম রানা, জামির গাজী, সুকুমার মন্ডল, প্রনাব কুমার হালদার, ইউনুছ আলী সানা, ডাঃ কালিপদ মন্ডল, ইসলাম গাজী, হাসান গোলদার, সাংবাদিক স্নেহেন্দু বিকাশ, সাংবাদিক অমল মন্ডল, শাহজাহান গোলদার, যায়েদালী গাজী, ওসমান আলী, রায়হান সানা, আলেক গাজী, সোনা গাজী, তারক মন্ডল,শুকুর জমাদ্দার, সবুজ কাগজী, সাগর হোসেন, দিনার সানা ও আলমগীর জমাদ্দার সহ এলাকার শত শত মানুষ।