মহম্মদপুরে ঈদ উপলক্ষে ৪ হাজার পরিবারকে শাড়ী-লুঙ্গি বিতরণ

মানবতার সেবায় সৈয়দ সিকান্দার আলী
মাগুরার মহম্মদপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদুল আযাহা উপলক্ষে ৪ হাজার অসহায় পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি, সেমাই, চিনি ও দুধ বিতরণ করেন উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের কৃতি সন্তান, গ্রীণ বাংলা টেকনোলজি লিমিটেডের নির্বাহী পরিচালক বিশিষ্ট সমাজসেবক সৈয়দ সিকান্দার আলী।

বৃহস্পতিবার সকালে বিতরণকালে জানা যায়, ডাঙ্গাপাড়া বাজারে পলাশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীদের মাধ্যমে এই বিতরণ শুরু করে সৈয়দ সিকান্দার আলী। পরে নিজ বাড়ী থেকে ইউনিয়নের প্রতিটি গ্রামের ২ হাজার ৫শ অসহায় পরিবারের মাঝে শাড়ি এবং ১ হাজার ৫শ অসহায় পরিবারের মাঝে লুঙ্গিসহ সেমাই, চিনি, ও দুধ বিতরণ করা হয়েছে। আগামীতেও আরো বিতরণ করা হবে বলেও জানা যায়।

এলাকাবাসীর কাছে সৈয়দ সিকান্দার আলী একজন মানবিক মানুষ। সে সব সময় অসহায় দূস্থ মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করে। সিকান্দার আলী অনেকদিন ধরে এলাকার অসহায় মানুষের সেবা করে আসছে। করোনার এই দূদিনেও ঘর বন্ধি খেটে খাওয়া অসহায় পরিবারের মাঝে প্রচুর চাল, ডাল, তেল ও আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছে বলে জানান পলাশবাড়িয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি এম.ডি গোলজার রহমান ও ওয়ার্ড আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ।

সৈয়দ সিকান্দার আলী বলেন, যতদিন বেচে আছি দুখি মানুষের পাশে থেকে তাদের মুখে হাসি ফোটাতে চাই। পলাশবাড়িয়া ইউনিয়ন বাসীর সেবা করায় আমার মূল উদ্দেশ্য।