প্রবাসী করোনায় মৃত্যুর পর ডাক্তারী সনদ প্রদাণ ও লাশ হস্তান্তরের পর অবশেষে কুয়েত মরুভুমিতে লাশ দাফন সম্পন্ন

কুয়েত প্রবাসি ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের (বর্তমান টিভি সেন্টার পাড়া) লোকমান হোসেন করোনায় মারা গেছেন। তার ডাক্তার সার্টিফিকেট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। হাসপাতাল কর্তপক্ষ লাশ ও লাশ দাফনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সুপারিশ করেছে। কুয়েত প্রবাসি জীবনা গ্রামের ইজাজুল হক সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান। লোকমানের করোনায় মৃত্যুর পর ডাক্তারী সনদ প্রদাণ ও লাশ হস্তান্তরের পর অবশেষে ৩১মে রবিবার বিকালে কুয়েত মরুভুমিতে তার লাশ দাফন সম্পন্ন হয়েছে মর্মে কুয়েত প্রবাসি ইজাজুল হক, আলীম ও ইউনুচ ভিডিও চিত্র ও তার ছবি পাঠিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য গত ২৩ মে করোনা উপসর্গ নিয়ে কুয়েতের সিটি হাসপাতালে মৃত্যুবরণ করেন ঝিনাইদহের লোকমান হোসেন (৫২)। চুয়াডাঙ্গা ডিলাক্সের সাবেক ড্রাইভার লোকমান হোসেন ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের মোকাম মন্ডলের ছেলে। মৃত্যুর ১৫ দিন আগে কুয়েতের জাহারা এলাকায় লোকমানের নিজ ভাড়া বাড়িতে করোনা উপসর্গ দেখা দেয়। করোনা উপসর্গ নিয়ে তিনি কুয়েতের জাহারা হাসপাতালে ভর্তি হন। তার অবস্থা আশংকাজনক হয়ে পড়লে জাহারা হাসপাতাল থেকে কুয়েত সিটি হাসপাতালের করোনা ওয়ার্ডে লোকমানকে ভর্তি করা হয়। সেখানেই গত ২৩ মে তিনি মৃত্যুবরণ করেন।

আরো পড়ুন:
মুক্তিযোদ্ধা কমান্ডার ইউনুছ আলীর পরিবারের উপর হামলা মারপিট বাড়িঘর ভাংচুর লুটপাট
এসএসসিতে ঝিনাইদহ ক্যাডেট কলেজ যশোর বোর্ডের শীর্ষে
পৃথক অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

মৃত্যুকালে লোকমান হোসেন ঝিনাইদহ শহরের টিভি সেন্টার পাড়ার বাড়িতে দুই স্ত্রী ও ৪ কন্যা সন্তান রেখে গেছেন। কুয়েত হাসপাতাল কর্তপক্ষ লাশ ও লাশ দাফনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সুপারিশ করার পর অবশেষে ৩১মে ২০২০ ইং তারিখে কুয়েত সরকারি কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়েছে মর্মে নিশ্চিত করেন প্রবাসি জীবনা গ্রামের ইজাজুল হক।

জুন ০১, ২০২০ at ১৮:১০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমজেআরটি/আরএইচ