জমি নিয়ে বিরোধের জেরে নারী নিহত-আটক -১

নাটোরের লালপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীর বাঁশের আঘাতে হাওয়া বেওয়া (৫৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। নিহত হাওয়া বেওয়া নুরুল্লাপুর গ্রামের মৃত মক্কেল শাহার স্ত্রী। এঘটনায় রবিবার ৩১ মে রাতে নিহতের বড় ছেলে থানায় হত্যা মামলা দায়ের করলে এজাহার নামী এক আসামীকে রাতেই আটক করেছে লালপুর থানা পুলিশ। লালপুর থানার ওসি সেলিম রেজা আটকের সত্যতা নিশ্চিত করে জানান, ‘রাত ৩টায় নিহতের বড় ছেলে লালপুর থানায় হত্যা মামলা দায়ের করলে ঐ রাতেই এজাহার ভুক্ত এক আসামীকে আটক করা হয়েছে।’ রবিবার (৩১ মে) বিকেল ৫টার দিকে উপজেলার নুরুল্লাপুর গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

আরো পড়ুন:
ঈদের আগেই বিকাশে সাড়ে ১২ লাখ শিক্ষার্থীকে উপবৃত্তি
বনগাঁর হোটেলে আসমা হত্যা: ঢাকা থেকে প্রেমিক খুনি কাশেম আটক
মমতার চাপে আনন্দবাজার সম্পাদকের পদত্যাগ

স্থানীয় ও নিহতের পরিবারসূত্রে জানাগেছে, দীর্ঘ দিন থেকে জমি সংক্রান্ত বিষয়ে নিহত হাওয়া বেগমের পরিবারের সাথে প্রতিবেশী আলতাব শাহ্’র সঙ্গে বিরোধ চলছিলো। রবিবার বিকালে বিরোধের জেরধরে হাওয়া বেগমের সঙ্গে প্রতিবেশী আলতাফের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে আলতাফ ও তার ছেলে চঞ্চল বাঁশ দিয়ে হাওয়া বেগমের মাথায় আঘাত করলে তিনি গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা আহত অবস্থায় হাওয়া বেওয়াকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালপুর থানার (ওসি) সেলিম রেজা জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় নিহতের বড় ছেলে থানায় হত্যা মামলা দায়ের করলে একজন আসামীকে আটক করা হয়েছে। অন্য আসামীদের আটকে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

জুন ০১, ২০২০ at ১১:৫৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআর/আরএইচ