দর্শনার ওসিসহ চুয়াডাঙ্গায় নতুন করে করোনায় আক্রান্ত ৪

চুয়াডাঙ্গা জেলায় নতুন করে আরও ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে এমন তথ্য নিশ্চিত করা হয়েছে। এই নিয়ে জেলায় এখন মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯০ জনে।
নতুন এ ৪ জনের মধ্যে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহব্বুর রহমান কাজল ও রয়েছেন বলে জানা গেছে। এছাড়া দর্শনার অপর একজন মোহাম্মদপুরের মওলার ছেলে রুবেল বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে ওসি’র আক্রান্তের খবর বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পড়লেও জেলা পুলিশের পক্ষ থেকে এখনো এ বিষয়ে কোন বিবৃতি দেওয়া হয়নি।
তবে করোনা টেস্টে পজেটিভ রিপোর্ট হাতে পাওয়ার পর থেকে তিনি হোম কোয়ারাইনটাইনে রয়েছেন বলে জানা গেছে। তার সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন তিনি।  দর্শনা থানা এলাকায় করোনা প্রতিরোধে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ছুটেছেন ওসি মাহাব্বুর রহমান কাজল। হাট-বাজার, রাস্তা-ঘাটে অবিরাম অভিযানের পাশাপাশি কর্মহীনদের মধ্যে রাতের আধারে খাদ্যসামগ্রী বিতরণে রেখেছেন ভূমিকা। আকস্মিকভাবে কয়েকদিন আগে অসুস্থ হন তিনি। সাধারণ চিকিৎসার পাশাপাশি করোনা টেস্টে নমুনা পাঠানো হয়। শুক্রবার (২৯ মে)  রাত ৮ টার দিকে ওসি মাহাব্বুরের করোনা রিপোর্টে পজেটিভ বলে জানতে পারেন তিনি। সাথে সাথে তিনি থানার অফিসার্স কোয়ার্টারে হোম কোয়ারেন্টাইনে যান।
তবে প্রাতিষ্ঠানিক কোন বিবৃতি এখনো পর্যন্ত পাওয়া না গেলেও স্থানীয় এক জনপ্রতিনিধি ও সাংবাদিক তাদের ফেইসবুকে পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন।