শ্রীপুরে মানবাধিকার সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মাগুরার শ্রীপুর উপজেলার তারাউজিয়াল মুন্সিপাড়া বায়তুল আমান জামে মসজিদ প্রাঙ্গণে আজ (১৮ মে) মঙ্গলবার শ্রীপুর উপজেলা হিউম্যান রাইটস অর্গানাইজেশনের উদ্যোগে ২ শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

শ্রীপুর উপজেলা হিউম্যান রাইটস অর্গানাইজেশন শ্রীপুর উপজেলা সভাপতি মিজানুর রহমান নওরোজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ইয়াছিন কবির।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা হিউম্যান রাইটস অর্গানাইজেশনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক শাহনেওয়াজ, উপজেলা পল্লী চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক সাইদুজ্জামান, মাগুরা জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক সাংবাদিক সৈয়দ তাছিন জামান সহ মানবাধিকারের সংগঠনের নেতৃবৃন্দ।

এই সময় শ্রীপুর উপজেলা হিউম্যান রাইটস অর্গানাইজেশনের সভাপতি মিজানুর রহমান নওরোজ বলেন, দেশের এই ক্রান্তিকাল মুহূর্তে সংগঠনের পক্ষ থেকে ২ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। করোনা প্রভাব বিস্তার থাকলে আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে।

এ সময় শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ইয়াছিন কবির জানান, দেশের এই ক্রান্তি লগ্নে সরকারের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন অসহায় দরিদ্রদের মাঝে সাহায্য সহযোগিতা করার জন্য এগিয়ে আসেছেন। আমি তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। আজ হিউম্যান রাইটসের উদ্যোগে ২ শতাধিক পরিবারের মধ্যে যে ঈদ উপহার সামগ্রী প্রদান করেছেন তা আসলেই প্রসংশনীয়।