শিবগঞ্জে প্রতিবেশী কর্তৃক নলকূপের পানি নিষ্কাশনে বাঁধা, রাস্তায় কাঁদা সৃষ্টি

বগুড়ার শিবগঞ্জে প্রতিবেশী কর্র্তৃক নলকূপের পানি নিষ্কাশনে বাঁধা রাস্তায় কাঁদার সৃষ্টি পথচারীদের চরম দূর্ভোগ, থানায় অভিযোগ।

অভিযোগ সূত্রে জানা যায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলার ভূরঘাটা গ্রামের মৃত: আব্দুল গণি এর পুত্র ইউনুছ আলীর বাড়ির নলকূপের পানি নিষ্কাশনে বাঁধা প্রদান করেছে একই গ্রামের প্রতিবেশী শাহাদৎ হোসেন, আবু বক্করগং। ইউনুছ আলীর বাড়ির নলকূপের পানি নিষ্কাশনের বাঁধা প্রদান করায় বাড়ির পার্শ্বে জন সাধারণের চলাচলের রাস্তায় পানি জমা থেকে পথচারীদের বিভিন্ন সমস্যা সৃষ্টি হচ্ছে। এ ব্যাপারে ইউনুছ আলী জানায় গত ২৫/৩০ যাবৎ আমার বাড়ির নলকূপের পানি বাড়ীর পার্শ্বে ডেন দিয়ে নিষ্কাশন হয়ে আসছে। কিন্তু শাহাদৎ গংন হঠান করে আমার নলকূপের পানি বন্ধ করে দেওয়া নলকূপের পানি রাস্তায় যাচেছ এবং জমা হয়েছে। তিনি আরো বলেন সামান্য বৃষ্টি হলে বাড়ীর মধ্যে পানি জমে থাকে।

আরো পড়ুন :
শিবগঞ্জে ইউপি সদস্যর পাল্টা সংবাদ সম্মেলন
চাতালের হাউজের পানিতে পড়ে ২ বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু
চৌগাাছায় প্রায় দু’মাস পর পশুহাট চালু, করোনার ভয়ে ক্রেতা বিক্রেতার উপস্থিতি কম

তিনি আরো বলেন, এ বিষয়ে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, শাহাদৎ গং হঠাৎ করে পানি যাওয়া ড্রেন বন্ধ করে দেওয়ায় রাস্তায় পানি জমে পথ চলাচলের আমাদের সদস্যা সৃষ্টি হচ্ছে। এ ব্যাপারে শিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মে ১৩, ২০২০ at ১৮:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম/এএডি