শিবগঞ্জে ইউপি সদস্যর পাল্টা সংবাদ সম্মেলন

বুধবার বেলা ২টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ সম্মেলনের প্রতিবাদে অত্র ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সামছুল আলম চেয়ারম্যান এসোসিয়েশন এর কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, দেউলী ইউপি সদস্য ওবাইদুল ইসলাম চেয়ারম্যানের সুনাম ক্ষুন্ন করে নিজে ফায়দা লুৃটানোর জন্য মিথ্যা, গল্প বানিয়ে এক সংবাদ সম্মেলন করেছেন। তিনি বলেন, বর্তমান প্রেক্ষাপটে সরকারি ত্রাণ সমাগ্রী বিতরণের জন্য ৩জন সরকারি কর্মকর্তা দায়িত্ব পালন করছেন। এতে করে ত্রাণ বিতরণে কোন প্রকার অনিয়ম করার সুযোগ নেই। সুতরাং ওবাইদুর রহমান যে সব কথা বলেছেন তা গল্প কাহিনী ছাড়া কিছুই নয়। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, চেয়ারম্যান কখনো ইউপি সদস্যকে বহিষ্কার করতে পারেন না। সুতরাং ওবাইদুর রহমানকে চেয়ারম্যান কখনোই বহিষ্কার করেনি বা দায়িত্ব পালনেও বাঁধা প্রদান করেন নাই। তিনি নিয়মিত তার মাসিক সম্মানি ভাতা উত্তোলন করছেন।

আরো পড়ুন :
দুমকিতে এক ব্যক্তির আত্মহত্যা
কেশবপুরে নার্সের দেহে করোনা শনাক্ত, আক্রান্ত ১৩ জনের মধ্যে ১০ জন সুস্থ
কেশবপুরে শাহীন চাকলাদারের পক্ষে নাসির উদ্দীনের খাদ্যসামগ্রী বিতরণ

মূলত দেউলী ইউপি চেয়ারম্যানকে হেয় প্রতিপন্ন করে তার জনপ্রিয়তা ক্ষুন্ন করার জন্য এ সব নাটক সাজিয়েছেন। সকল ইউপি সদস্যদের পরামর্শ ক্রমে জমাকৃত তালিকা অনুসারে চেয়ারম্যান সঠিক ভাবে প্রকৃত উপকার ভোগীদের নামের তালিকা প্রস্তুত করে নিয়মতান্ত্রিক ভাবে ৯টি ওয়ার্ডে কার্ড প্রদান করেছেন। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মেহেদী হাসান খোকন, আনোয়ারুল ইসলাম আকন্দ সহ অন্যান্য ইউপি সদস্য।

মে ১৩, ২০২০ at ১৮:১৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম/এএডি