উলিপুরে ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবি : পিতার লাশ উদ্ধার, মেয়ে নিখোঁজ

কুড়িগ্রামের উলিপুরে ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবির ঘটনায় সুলতান মিয়া নামের একজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের একদিন পর শনিবার (৯ মে) সকালে ডুবে যাওয়া স্থানের পার্শ্বেই তার মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয়রা। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে সুলতানের মেয়ে শিরিনা খাতুন। নিখোঁজ ব্যক্তি বদরগঞ্জ উপজেলার মধ্যপাড়া গ্রামের কাচুয়া শেখের পুত্র।

আরো পড়ুন :
চৌগাছায় অসহায় হয়ে পড়েছেন অলংকার কারিগররা
রায়পুরে অসহায় দুস্থদের মাঝে বিএনপি’র ত্রাণ বিতরণ
করোনা : গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ৬৩৬, মৃত্যু ৮ ও সুস্থ হয়েছেন ৩১৩ জন

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৭ মে) সন্ধ্যায় উপজেলার মোল্লারহাট ঘাট থেকে সুলতান মিয়া (৪৪) তার স্ত্রী জোবেদা বেগম (২৯), কন্যা শিরিনা খাতুন (১৩) সহ পরিবারের ৬ সদস্যকে নিয়ে নৌকায় সাহেবের আলগা ইউনিয়নের কাজিয়ার চর গ্রামের শ্বশুর আজিজ মোল্লার বাড়িতে দাওয়াত খেতে রওনা দেন। নৌকাটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব্রহ্মপুত্র নদের ফকিরের চর ও মশালের চরের মাঝামাঝি পৌঁছিলে হঠাৎ কালবৈশাখী ঝড়ে নৌকাটি ডুবে যায়। এসময় নৌকায় থাকা ১০ যাত্রীর মধ্যে আটজন সাতরিয়ে কিনারায় পৌঁছিতে পারলেও সুলতান মিয়া ও তার কন্যা শিরিনা খাতুন নিখোঁজ হন।

স্থানীয় ইউপি সদস্য মজিবর রহমান বলেন, শনিবার (৯ মে) সকালে সুলতান মিয়ার মরদহে ভাসতে দেখে স্থানীয়রা। পরে তার লাশ উদ্ধার করে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়।

মে ০৯, ২০২০ at ১৬:৫৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসই/এএডি