তারেক জিয়ার পক্ষ থেকে বিএনপির শহীদ পরিবারে মাঝে ঈদ উপহার প্রদান

যশোরের চৌগাছা উপজেলায় বিএনপির শহীদ পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেয়া ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবার (৬ মে) দুপুরে উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলামের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মকবুল হোসেন, জগদীশপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ইমান আলী ও দিঘড়ী গ্রামের বিএনপি নেতা আব্দুস সামাদ মোল্লার বাড়িতে বাড়িতে যেয়ে এই ঈদ উপহার পৌছে দেন।

আরো পড়ুন :
করোনাভাইরাস পরীক্ষায় ৩০ হাজার ‍কিট দিলো ভারত
করোনা আক্রান্তের মাঠ থেকে ভুট্টা তুলে প্রক্রিয়াজাতকরণের ব্যবস্থা করেছে পুলিশ
তালতলীতে জেলেদের মাঝে ত্রাণ বিতরণ

এ সময় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুচ আলী, এমএ সালাম, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মোবারক হোসেন, কৃষক দলের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য ও সাবেক ভিপি শফিকুল ইসলাম শফিক, যশোর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবুল, সদস্য আসাদুজ্জামান, কামাল হোসেন বাবু, মনিরুজ্জামান মনির, রাজু আহমেদ, জগদীশপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ লতা, মাষ্টার শহিদুল ইসলাম, মহিদুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সালাউদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম ওয়াসিম, সাংগঠনিক সম্পাদক আবু বকর, ছাত্রনেতা মাজেদুল ইসলাম, ইমন হাসান রকি, মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

শহীদ পরিবারের সদস্যরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পাঠানো ঈদ সামগ্রী হাতে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। সংসারের উপর্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তারা বড়ই অসহায় হয়ে পড়েছেন। চরম অসহয়ত্বের মধ্যে শহীদ জিয়া ও বেগম খালেদা জিয়ার যোগ্য সন্তান আগামী দিনের বাংলাদেশের রাষ্ট্রনায়ক তারেক রহমানের দেয়া এই উপহার সামগ্রী পাওয়া মানে, আমরা যেন আকাশের চাঁদকে আমরা হাতে পেয়েছি। এ সময় প্রতিটি শহীদ পরিবারের সদস্যরা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায় কামনা করেন।

মে ০৬, ২০২০ at ১৮:১৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এএডি