মধুখালী কৃষি ব্যাংকে ৫ লক্ষ টাকার টিটি জালিয়াতী ফাঁস !

ফরিদপুরের মধুখালীতে বাংলাদেশ কৃষি ব্যাংক মধুখালী শাখায় ৫ লক্ষ টাকার জালিয়াতীর ভুয়া টিটি জমা দেওয়ার ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ কৃষি ব্যাংক মধুখালী শাখার ব্যবস্থাপক ফুলচান রবিদাস জানান, ২৭ এপ্রিল দুপুরের দিকে এ শাখার শেখ ইলেকট্রনিক্স (প্রোপাইটর-মুরাদ শেখ) এর অনুকুলে ৯৯০ নং চলতি হিসাবে ৫ লক্ষ টাকা জমার জন্য একটি টিটি ম্যসেজ আসে।

আরো পড়ুন :
প্রায় ২০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন ইসরাফিল আলম এমপি
কোটচাঁদপুরে আরো এক চিকিৎসক করোনায় আক্রান্ত
লালপুরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৮, আটক ১

এর পরপর উক্ত একাউন্ট থেকে টাকা তোলার জন্য লোক আসে। টিটির ম্যাসেজটি সন্দেহ হলে আমরা টিটি প্রেরিত বরগুনা জেলার লেমুয়া শাখায় যোগাযোগ করে জানতে পারি সেখান হতে কোন টিটি প্রেরণ করা হয়নি। এ ঘটনা জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়। সংশ্লিষ্ট হিসাবধারী মুরাদ শেখ জানান, আমি এ ব্যাপারে কিছু জানি না, আমাকে ব্যাংকে ডেকে নিয়ে গিয়েছিল।

শাখা ব্যবস্থাপক ২৯ এপ্রিল মধুখালী থানায় একটি সাধারন ডায়রি করেছেন। মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলামের কাছে অভিযোগের বিষয় জানতে চাইলে তিনি জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। আজ সকালে ব্যাংককের অফিসিয়াল মোবাইলে টিটি জালিয়াতির সর্বশেষ তথ্য জানতে চাইলে কৃষি ব্যাংককের ২য় কর্মকর্তা মো. ফিরোজ হোসেন বলেন ব্যাংকে এসে তথ্য নিয়ে যান।

মে ০৫, ২০২০ at ১৯:৪১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসসি/এএডি