যশোর বিচারিক আদালতের দুইটি সংগঠনের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ প্রদান

করোনা ভাইরাসের দূর্যোগ মোকাবেলায় যশোর বিচারিক আদালতের পৃথক দুইটি সংগঠনের পক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা প্রদানের লক্ষে কেন্দ্রীয় কমিটির হিসাবে ১ লক্ষ ৬৩ হাজার ৪০ টাকা প্রেরণ করেছেন। সোমবার যশোর সোনালী ব্যাংক কর্পোরেট শাখার মাধ্যমে এ অর্থ প্রেরণ করা হয়।

সূত্র জানায়, বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের যশোর জেলার বিচারকগণের পক্ষে থেকে নগদ ৫২ হাজার ৪০ টাকা কেন্দ্রীয় কমিটির হিসেবে প্রেরণ করেছেন। অন্যদিকে, বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার পক্ষে ১ লক্ষ ১১ হাজার টাকা তাদের কেন্দ্রীয় কমিটির হিসাবে প্রেরণ করা হয়েছে। যশোর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জুডিসিয়াল পেশকার মোঃ শাহ আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞতিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

আরো পড়ুন :
লালপুরে প্রধানমন্ত্রীর অনুদান পেলো ৮ মাদ্রাসার শিক্ষাথীরা
যশোর বিচারিক আদালতের দুইটি সংগঠনের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ প্রদান
রাজারহাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, চালক নিহত

মোঃ শাহ আলম আরো জানায়, আমি বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক। আমরা আমাদের সংগঠনের সদস্যেদের সাথে আলাপ আলোচনা করে দেশের এই মহামারি দূর্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সহযোগিতা করেছি। এ মহামারি দূর্যোগ মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সহায়তা প্রদানের জন্য দেশের সকল সংগঠনসহ বিত্তবানদের প্রতি আহবান করছি।

মে ০৪, ২০২০ at ১৩:১৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/এএডি