মুসল্লীদের অজু করার জন্য পুকুর ব্যবহার করতে দিয়ে বিপাকে জমির মালিক

খুলনার পাইকগাছায় মসজিদের মুসল্লীদের অজু করার জন্য পুকুর ব্যবহার করতে দিয়ে বিপাকে পড়েছে পুকুর মালিক। মসজিদের সভাপতি-সম্পাদক ব্যক্তিগত আক্রোসের কারণে কমিটির নাম ব্যবহার করে পুকুরসহ পার্শ্ববর্তী জায়গা দখলের অভিযোগে পাইকগাছা থানায় সাধারণ ডায়েরী হয়েছে।

জানা যায়, উপজেলার বেতবুনিয়ার খেয়াঘাট সংলগ্ন জামে মসজিদের পাশে রোকেয়া বেগমের নিজস্ব সম্পত্তিতে পুকুর অবস্থিত। মসজিদের পাশে মিষ্টি পানি না থাকায় পুকুরে মিষ্টি পানি ধরে রেখে মুসল্লীদের জন্য অজু করার ব্যবস্থা করেন রোকেয়া বেগম। এমতাবস্থায় রোকেয়া বেগমদের সাথে মসজিদের সভাপতি-সম্পাদকের ব্যক্তিগত বিরোধ থাকায় কমিটির নাম ব্যবহার করে সভাপতি লাভলু গোলদার ও সম্পাদক আসমারুল সরদার পুকুরসহ পার্শ্ববর্তী জায়গা দখল করতে চারিপাশে বাঁধ দিচ্ছে।

দখলে বাঁধা দেয়ায় জমির মালিকদের নানাভাবে হুমকি ধামকি দেয় প্রতিপক্ষরা। রোকেয়ার ছেলে শাহিদুজ্জামান গত ২৯ এপ্রিল পাইকগাছা থানায় ১৩৫৮নং সাধারণ ডায়েরী করে। এ ব্যাপারে শাহিদুজ্জামান জানায়, মসজিদের মুসল্লীদের পুকুরের পানি অজু করতে দিয়ে পুকুরটি দখল করে নিচ্ছে আমার প্রতিপক্ষরা। অপরদিকে, প্রতিপক্ষ সভাপতি জানান, এ জায়গাটি ওয়াপদার ও সরকারি সম্পত্তিতে অবস্থিত।

মে ০২, ২০২০ at ১৮:২৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ইএইচ/এএডি