মাগুরায় মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ

মাগুরা মহম্মদপুরে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, শনিবার পহেলা রমজানের ইফতারের সময় উপজেলার রামদেবপুর গ্রামে মসজিদের কমিটি ও টিউবয়ের পানি না ওঠা, দানের পেঁয়াজ বিক্রি এবং একটি তালগাছ নিয়ে কথা কাটাকাটির একপর্যায় শিকদার গোত্রের নিজেদের মধ্যে এ সংষর্ষ হয়।

এতে ফারুক শিকদার(৪০) ও সুরমান শিকদার(৩০) গুরুতর জখম হলে তাদের মাগুরা মেডিকেল কলেজ হাঁসপাতালে পঠানো হয়, সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাঁসপাতাল পঠানো হয়, সেখানে তার অবস্থার আরো অবনতি হলে সেখান থেকে তাকে ঢাকা পঠানো হয়েছে।

এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে, লুটপাটের ভয়ে মানুষ মালামাল সরিয়ে নিচ্ছে বলে খবর পাওয়া গেছে। খবর পেয়ে নহাটা পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ বোরহান উল ইসলাম ও এস আই রফিকুল ইসলামের সঙ্গীয় ফোর্স সেখানে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নহাটা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ জনাব বোরহান উল ইসলাম বলেন, খবর পাওয়ার সাথেসাথে আমরা সেখানে ছুটে যায়, এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে করি, নতুন করে যাতে সংঘর্ষ না হয় সে জন্য সেখানে আমাদের পুলিশ অবস্থান করছে, লুটপাটের ভয়ে কেউ মালামাল সরিয়ে যাতে না নেয় এবং কেউ এটা যেন করতে না পারে সেদিকে আমাদের কঠোর নজরদারি রয়েছে।

এপ্রিল ২৬, ২০২০ at ১৬:৪৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এএডি