চুয়াডাঙ্গা জেলাবাসীর অহংকার পৌর মেয়র ওবায়দুর রহমান

চুয়াডাঙ্গা জেলাবাসীর জন্য অহংকার পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী (জিপু) চুয়াডাঙ্গা জেলা বাসীর অনেক কিছু মন্তব্য থাকতে পারে। আপনি একটু চিন্তা করে দেখেন, চুয়াডাঙ্গা জেলা বাসীর শান্তির জন্য রাত দিন পরিশ্রম করে করে চলছে আমাদের এই পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু এটা চুয়াডাঙ্গা জেলার জন্য অহংকার।

হে পৌর বাসি আজ তোমরা জিপু চৌধুরী কে নিয়ে অনেকেই অনেক কিছু লিখছো।যে দিন জিপু চৌধুরী পৌরসভা থেকে হারিয়ে যাবে ওইদিন বুঝবা জিপু চৌধুরী তোমাদের কি ছিলো।জিপু চৌধুরী কখনো চেয়ারের আশা করে না, সে কোনো দিন বারী, গাড়ির আশা করে না। সে শুধু চুয়াডাঙ্গা জেলা মানুষের ভালোবাসা আশা করে। সে কখনো নিজেকে নিয়ে ভাবে না, সে সব সময় চুয়াডাঙ্গা জেলার মানুষকে কিভাবে সুখে রাখবে তাই ভাবে। একটু খানিক বালিশে মাথা রেখে চিন্তা কইরেন দিইনি একটা পরিবারের একজন যদি দায়িত্ব নেই, সে সবার চাওয়া গুলো পূরণ করতে পারে কি না,পারে না কিছু অপূর্ণ তা রয়ে যায়। আর জিপু চৌধুরীর মাথার উপর পুরো চুয়াডাঙ্গা জেলার মানুষ, সে-ও তো একজন আমাদের মতো মানুষ তার পরেও সবার চাওয়া পূরণ করার জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছে। জিপু চৌধুরীর পরিশ্রম দেখে কেউ কেউ মাঝে মাঝে মনে করেন ভাই কি পাগল, হুম সে আসলেই পাগল চুয়াডাঙ্গা জেলার গরীব, দুঃখী মানুষের একটু ভালো রাখার জন্য একটু ভালোবাসা দেবার জন্য পাগল।
আরও পড়ুন: রোগীদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা নিশ্চিত করুন

আজ ভোট নিয়ে আপনারা অনেকেই অনেক কথা বলছেন। আপনারা যদি মনে করেন জিপু চৌধুরী পৌরসভায় না থাকলে চুয়াডাঙ্গার মানুষ সুখে থাবে, তার থেকে চুয়াডাঙ্গা আরও সুন্দর হবে, তাহলে তাকে নির্বাচিত করেন। কারন জিপু চৌধুরী চেয়ারের পাগল না ভালোবাসার পাগল, ভালো রাখার পাগল। আর যদি মনে করেন না জিপু চৌধুরীকে আমাদের উন্নয়ন এর জন্য পৌর সভায় দরকার তাহলে বাকি টুকু আপনাদের কাছেই রেখে দিলাম?

দেশদর্পণ/টিআর/এসজে