আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইলের লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা খন্দকার বদরুজ্জামান বদরকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বদর খন্দকার উপজেলার কালনা গ্রামের মৃত ময়ের খন্দকারের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়,’ সোমবার (২৪) ফেব্রুয়ারি সন্ধ্যা পৌনে সাতটার সময় উপজেলার কালনা ঘাট সংলগ্ন নিজ ইটভাটা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ৯৫নং টি চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে ওঁৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত তার মোটরসাইকেলের গতিরোধ করে রামদা, ছ্যান, দাসহ ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে তার দুই পা ও একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। চিৎকার চেঁচামেচিতে পাশ্ববর্তী লোকজন ঘটনাস্থলে আসলে বদর খন্দকারকে দেখতে পায়। এলাকাবাসী দ্রুত লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
আরও পড়ুন: বেরিয়ে আসছে চাঞ্চল্যকর সব তথ্য, দুই প্রভাবশালী নেত্রীর নাম বললেন পাপিয়া

পারিবারিক সূত্রে জানা যায়,’ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একাধিক লোকের সঙ্গে বদর খন্দকারের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলতেছিলো। এর জের ধরে তার ওপর এই হামলা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন,’ ঘটনাস্থল থেকে একটি ধারালো দা, একটি মুঠোফোন, একটি খালি কালো ব্যাগ ও দুটি স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। এখনো পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি। ঐ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দেশদর্পণ/এসআই/এসজে