শ্রীপুরে সবুজ আন্দোলনের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী

খনিজ জ্বালানীর ব্যবহার বন্ধ করুন,
পরিবেশের ভারসাম্য রক্ষা করুন।
জলবায়ু সমস্যা মোকাবেলা করি,
নিরাপদ বাংলাদেশ গড়ি” এই শ্লোগান নিয় সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে মাগুরা শ্রীপুর উপজেলার তখলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সবুজ আন্দোলন শ্রীপুর উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে শাহাবুদ্দিন মিয়া শিক্ষা বৃত্তি ও বৃক্ষরোপন কর্মসূচি।

তখলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন সবুজ আন্দোলনের পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার।

প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার ইয়াছিন কবীর। প্রধান আলোচক হিসেবে উপস্হিত ছিলেন শ্রীপুর থানার এস, আই জাহাঙ্গীর আলম।
আরও পড়ুন: গায়ে আগুন দেয়া স্বামীকে জড়িয়ে ধরলেন স্ত্রী

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্বারিয়াপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কানন, তখলপুর হাতেম আলী মিয়া দাখিল মাদ্রাসা সুপার মোহাম্মাদ আলী জিন্নাহ ও ইউ পি সদস্য কাজী আব্দুর রউফ।

সবুজ আন্দোলনের শ্রীপুর উপজেলা সমন্বয়কারী জাহিদুল ইসলাম জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে শ্রীপুর উপজেলার ২ টা শিক্ষা প্রতিষ্ঠানের ১০ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তির অর্থ ও সবুজ গাছ প্রদান করা হয়।

এ ছাড়া অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শতাধিক ছাত্র-ছাত্রী হামদ, নাত, কেরাত, ইসলামী গান, কবিতা, ছড়া, নাচ গান ও চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ গ্রহন করে।

দেশদর্পণ/এমএম/এসজে