সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভাপতি মুজিব, সহ-সভাপতি আসমা

মৃত্যুজনিত কারণে সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভাপতি বাবুল মোশাররফের পদটি শূন্য হওয়ায় শনিবার সংগঠনের সভায় এ পদ পূরণ করা হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান সহ-সভাপতি কবি রহমান মুজিবকে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এছাড়া শূন্য হয়ে যাওয়া সহ-সভাপতি পদে বাবুল মোশাররফের সহধর্মীনি ও সংগঠনের অন্যতম সদস্য আসমা আকতারীকে সহ-সভাপতি পদে নির্বাচিত করা হয়। শনিবার বিকেলে সোনারগাঁও জি আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের রামচন্দ্র মেমোরিয়াল হলে এ সভা অনুষ্ঠিত হয়।
আরও পড়ুন: ‘ছাতক স্লিপার কারখানা’ পরিদর্শনে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম

সভায় কবি রহমান মুজিবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কবি শাহেদ কায়েস, ফজলে রাব্বী সোহেল, হাসান মাহমুদ রিপন, মনির মোবাশ্বের, মোয়াজ্জেনুল হক, মোফাখখার সাগর, সংগঠনের সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, দেওয়ান সামছুর রহমান, মাহবুবুল ইসলাম সুমন, রুখসানা সুলতানা, রোকেয়া আক্তার, এরশাদ হুসাইন অন্য, শাহনাজ আক্তার, ফারজানা সুলতানা, আল ওয়াসী সীমান্ত, এলামা মরিয়ম জুম্মী, জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

সোনারগাঁও সাহিত্য নিকেতনের নির্বাহী কমিটির নির্বাহী সদস্য অধ্যাপক নজরুল ইসলাম দীর্ঘদিন যাবৎ অসুস্থ থাকায় তার পদে নির্বাহী সদস্য পদে সর্ব সম্মতিক্রমে হাসান মাহমুদকে নির্বাচিত করা হয়েছে। এছাড়া সংগঠনের উপদেষ্টা পরিষদে লেখক শামসুদ্দোহা চৌধুরী ও কবি শাহেদ কায়েসকে উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়।

দেশদর্পণ/এসএ/এসজে