সুনামগঞ্জে অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জের সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের আদার বাজারে গরিব ও অসহায় মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে। বৃহস্পতিবার বিকালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন সুনামগঞ্জ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিাত ছিলেন, জেলা বিএনপির উপদেষ্টা ও রঙ্গারচর ইউনিয়ন পরিষরদর চেয়ারম্যান আব্দুল হাই, সিলেট বিভাগের কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ রায়হান উদ্দিন, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-সম্পাদক শাহ মোহাম্মদ ফরহাদ, মুমিত ইসলাম, কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, ছাত্রদলের অন্যতম সদস্য আনোয়ার আলম, মোঃ তারেক মিয়া, শ্রাবণ আলম, শাহ রাহুল, মোঃ আজগর আলী, ওমর ফারুখ, মোস্তাকিম আজাদ তালহা, রিয়াজুর রহমান রিজু,  শাহনেওয়াজ সৌরভ মোবিন, কামরান তালুকদার, আফিকুল ইসলাম, মোঃ জাকারিয়া, রঙ্গারচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ জহুরুল হক, ৩নং ওয়ার্ডের মেম্বার শওকত আলী, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মহি উদ্দিন, ৭নং ওয়ার্ডের মেম্বার আরজ আলী, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল ইসলম,  সেচ্ছাসেবক দলের সদস্য ফখরুল ইসলাম প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ শেষে সিলেট বিভাগের কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো: রায়হান উদ্দিন বলেন, অবৈধ ভাবে এই সরকার আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে বন্ধী করে রেখেছে এই অবৈধ সরকার। আইনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব না তাই রাজপথে আন্দোলন মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

দেশদর্পণ/জেএভি/এসজে