ধর্মপাশায় স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এমপি রতন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নে মাটিকাটা গ্রামে মোয়াজ্জেম হোসেন রতন নামে স্কুল এন্ড কলেজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। শনিবার দুপুর নিজের অর্থায়নে ২টায় নবনির্মিত ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ।

ভিত্তিপ্রস্থর স্থাপন পরবর্তী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের সভাপতিত্বে ও অবসরপ্রাপ্ত শিক্ষক মোবারক হোসেন এর স ালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুর হোসেন, ফেরদৌসুর রহমান, অবসর প্রাপ্ত শিক্ষক মোবারক হোসেন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন, আওয়ামীলীগ নেতা ইসতিয়াক হোসেন চৌধুরী স্বপন, মাহবুবুল আলম বাচ্চু মাস্টার, সেলবরষ ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান পাঠান সহ বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দ।
আরও পড়ুন: কেশবপুরে বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার হাওরা লের অবকাঠামো উন্নয়ন শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসাসেবা, বাসস্থান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এই ধারা সমুন্নত রাখতে বঙ্গবন্ধুর আদর্শেও একজন সৈনিক হিসেবে আমার নির্বাচনী এলাকার সাধারন মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি । অবহেলিত জনপদে এই স্কুল এন্ড কলেজটিতে ৬ তলা বিশিষ্ঠ ভবণ নির্মাণের জন্য ইতিমধ্যে সরকারের নিকট একটি প্রস্তাবনা পাঠানো হয়েছে এবং তিনি আশাবাদি প্রধানমন্ত্রী দ্রæত সময়ের মধ্যে হাওরপাড়ের ছেলেমেয়েদের শিক্ষার প্রসারে এই প্রকল্পটি বাস্তবায়নে মন্ত্রীসভার মাধ্যমে অনুমোদন দিবেন।

দেশদর্পণ/জেএভি/এসজে