দামুড়হুদায় ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদা থানা-পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৯ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে। আটকৃত ব্যক্তিরা হলেন পার-দামুড়হুদা গ্রামের শফি ইসলামের স্ত্রী মাজেদা খাতুন (৪৫) ও চুয়াডাঙ্গা সিএনবিপাড়ার লিয়কত আলীর ছেলে মিজানুর রহমান (৪০)।

তবে অভিযানকালে পার-দামুড়হদার শফি ইসলাম (৫০) ও পারভেজ (২৫) পালিয়ে যায়। মঙ্গলবার (৩ ডিসেম্বর) রাত বিভিন্ন স্থান থেকে তাঁদের আটক করে পুলিশ।

আরও পড়ুন:
ভারতে আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিচ্ছেন ইবি অধ্যাপক
বৃহস্পতিবার শুরু হচ্ছে তাবলীগের তিনদিনের জোড়

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাসের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক (এসআই) রাম প্রসাদ সরকার ও উপপরিদর্শক (এসআই) আমজাদ হোসেন পৃথক স্থানে ভিন্ন সময়ে এ অভিযান চালিয়ে তাদের আটক করে। বুধবার (৪ ডিসেম্বর) আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে বলে জানায় পুলিশ।

উল্লেখ্য, দামুড়হুদা মডেল থানায় যোগদানের পর থেকেই দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুযোগ্য পুলিশ অফিসার ওসি সুকুমার বিশ্বাস একের পর এক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে চলেছেন। মাদকব্যবসায়ীদের কাছে এখন ওসি সুকুমার বিশ্বাস এক আতঙ্কের নাম। দামুড়হুদা উপজেলার এলাকাকে মাদকমুক্ত করতে তিনি এলাকাবাসী ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

ডিসেম্বর ৪, ২০১৯ at ১৫:২৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/টিআর/এআই