সীমান্তে বাংলাদেশিকে কুপিয়ে হত্যা করলো বিএসএফ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় এক গরু ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।

সোমবার রাতে উপজেলার হুদাপাড়া সীমান্তে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম গণি মিয়া (৩০)। তিনি উপজেলার চাকুলিয়া গ্রামের তাহের মণ্ডলের ছেলে। তার মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত গনি মিয়ার স্ত্রী ইসমতারা খাতুন জানান, ভারতের মালোয়াপাড়ার গরু ব্যবসায়ীরা তার স্বামীর বন্ধু। পরিকল্পিতভাবে তাকে পিটিয়ে বিএসএফ’র হাতে তুলে দেয় তারা।

আরো পড়ুন:
শার্শায় সড়ক পরিবহন আইন-২০১৮ বিষয়ক সচেতনতা সপ্তাহ পালিত
সারাবছর ক্লাস না করেও রাবিতে মিলছে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ!

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খালিকুজ্জামান জানান, সোমবার রাতে হুদাপাড়া সীমান্ত দিয়ে ভারতে গরু আনতে যান গণি মিয়া। এ সময় তিনি ভারতের মালোয়াপাড়া ৫৪-বিএসএফের হাতে আটক হন।

পরে তাকে পিটিয়ে ও কুপিয়ে হাত-পায়ের রগ কেটে বাংলাদেশের অভ্যন্তরে ৮৭ মেইন পিলারের কাছে রেখে যায় তারা। ভোর পাঁচটার দিকে এলাকাবাসী তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে সকাল আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও জানান, এ হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়ে বিএসএফকে চিঠি দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সৌরভ হোসেন  জানান, বাম পায়ের রগ কেটে দেওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নভেম্বর ২৬, ২০১৯ at ১৪:৪৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/তার/এএএম