সুনামগঞ্জে লবণের দাম বৃদ্ধি, গুজবে কান না দেয়ার আহ্বান জেলা প্রশাসনের

সুনামগঞ্জে পেয়াজের পর ১১টি উপজেলায় লবণের সংকট ও দাম বৃদ্ধির গুজব ছড়িয়েছে। সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যার পর থেকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এর আঁচ পাওয়া যায়। কিন্তু গুজবে কান না দেয়ার আহবান জানিয়েছে জেলা প্রশাসন ও পুলিশ।

এদিকে লবণের বিষয়ে ব্যবসায়ী নেতৃবৃন্দকে বিষয়টি দেখভাল করার জন্য বলেছে পুলিশ প্রশাসন। সাধারণ ব্যবসায়ীদের বলে দেয়া হয়েছে লবণের কোন সংকট নেই প্যাকেটের গায়ে লেখা মূল্যে গ্রাহকদের কাছে বিক্রি করতে।

জানাযায়, সোমবার সন্ধ্যা থেকেই জেলা শহর সুনামগঞ্জসহ বিভিন্ন উপজেলায় গুজব ছড়িয়ে পড়ে লবনের দাম বৃদ্ধি পেয়েছে এবং একই সঙ্গে বাজারে লবনের সংকট দেখা দিয়েছে। অনেকেই অভিযোগ করে স্ট্যাটাস দেন, মুদি মালের দোকান গুলোতে অতিরিক্ত দাম রাখা হচ্ছে। কিছু মানুষকে গুজবে কান দিয়ে দাম বৃদ্ধির আশঙ্কায় বেশি করে লবন কিনতে দেখা যায়। পরে প্রশাসন থেকে বিষয়টি আমলে নিয়ে গুজবে কান না দেয়ার জন্য সর্বসাধারণকে অনুরোধ জানানো হয়।

আরও পড়ুন:
সিনেমা পর্দায় অভিষেক শাহরুখ কন্যার
মুসল্লীকে অপহরণ করে পুরুষাঙ্গ কেটে নিল দুর্বৃত্তরা

বাজারে লবনের সরবরাহ স্বাভাবকি আছে বলেন জানান, সুনামগঞ্জে জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ। তিনি জানান, গুজবে না কান না দেয়ার জন্য সব শ্রেণির নাগরিকগণকে অনুরোধ করা হয়েছে।

নভেম্বর ১৯, ২০১৯ at ১০:২৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জেভি/এআই