ঝিনাইদহের শৈলকুপায় স্কুল ছাত্রীকে ধর্ষণ

ঝিনাইদহের শৈলকুপার গাবলা গ্রামে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাত আনুমান ১০টার দিকে এ ঘটনা ঘটে। বাড়ির পার্শবর্তী একটি ধানক্ষেত থেকে মেয়েটিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত ধর্ষক রিফাত (১৭)। সে একই গ্রামের রুহুল মোল্লার ছেলে।

ধর্ষণের শিকার শিক্ষার্থী জানায়, তার বাবাকে ডাকতে পাশের বাড়িতে যাচ্ছিল। সে সময় একই গ্রামের রিফাতসহ তিনজন তার মুখ বেঁধে পাশের মাঠে নিয়ে তাকে ধর্ষন করে। মুখ বাঁধা থাকায় রিফাত ছাড়া বাকি দু-জনকে সে চিনতে পারেনি।

ধর্ষিতার বাবা জানান, রাতে বাড়িতে গিয়ে দেখেন মেয়ে ঘরে নেই। এরপর সবাই মিলে খুঁজতে থাকে। পরে বাড়ির পাশের একটি কলাবাগানে মেয়েটির কাপড় পড়ে থাকতে দেখে। গ্রামের অন্যান্য লোকদের নিয়ে অনেক খোঁজা-খুঁজির পর ধানক্ষেতে মুখ বাধা অর্ধনগ্ন অবস্থায় মেয়েকে পায়। তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আরো পড়ুন :
যশোরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
বঙ্গবন্ধু-ভাসানীর সম্মান ক্ষুন্ন করা যাবে না -মোমিন মেহেদী

ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: নাইম সিদ্দিকী জনান, মেয়েটি ধর্ষণ কেস নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তার আলামত সংগ্রহ করা হয়েছে। অন্যান্য পরীক্ষা শেষে বিস্তারিত প্রতিবেদন দাখিল করা হবে।

এদিকে শৈলকুপা থানার ওসি তদন্ত মহসিন হোসেন জানান, ভাটই মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় আমরা ঘটনা স্থল পরিদর্শন ও এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ধর্ষক রিফাতসহ তার সহযোগীরা পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

১৬ নভেম্বর, ২০১৯  at ১৮:৪৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মজাসু/এজে