যশোরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আজ শনিবার অনুষ্ঠিত হচ্ছে যশোর শহর ও সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। বেলা ১১টায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ।

 

ড. পীযুষ কান্তি ভট্টাচার্য্য। সম্মানিত অতিথি থাকবেন দলের কেন্দ্রীয় কমিটির যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রহমান। বিশেষ অতিথি থাকবেন খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ হাসান আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় কার্যকরী সদস্য এসএম কামাল হোসেন, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।

সম্মেলন উদ্বোধন করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার এবং বিশেষ বক্তা থাকবেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্রাচার্য্য।

আরো পড়ুন :
বঙ্গবন্ধু-ভাসানীর সম্মান ক্ষুন্ন করা যাবে না -মোমিন মেহেদী
বেনাপোল সীমান্ত থেকে ৫০লক্ষ টাকা মূল্যের মাদক জব্দ করেছে বিজিবি

সভাপতিত্ব করবেন শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আবুল হোসেন এবং সম্মেলন পরিচালনা করবেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু। সম্মেলনের দ্বিতীয় অধিবেশন পৌর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।

সম্মেলনকে ঘিরে প্রস্তুত করা হয়েছে কেন্দ্রীয় ঈদগাহ ময়দান। গতকাল সম্মেলনস্থল পরিদর্শন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনসহ নেতৃবৃন্দ। সম্মেলনকে ঘিরে থাকবে নিরাপত্তা ব্যবস্থা।
সর্বশেষ ২০০৩ সালে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

১৬ নভেম্বর, ২০১৯  at ১৮:১৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/স্পন/এজে