সাতক্ষীরায় ইউএনওর ৯টি ওয়ার্ডে কাজ অব্যহত

মানুষের আস্থা অর্জন করে চলেছেন সাতক্ষীরা সদর উপজেলার নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী। এর কারন মানুষকে কথা দিয়ে তিনি কথা রাখেন। যার কারনে জনগনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন ইউএনও দেবাশীষ চৌধুরী।

সম্প্রতি অতি বৃষ্টির কারনে সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষরাজপুর ইউনিয়নের ৮ টি ওয়ার্ডের বাসিন্দারা পানিবদ্ধি হয়ে পড়ে।অচল হয়ে পড়ে তাদের জীবন জীবিকা। রাস্তা-ঘাট, স্কুল-মাদ্রাসা, হাট-বাজার সব কিছুই ছিলো পানির নিচে। বিষয় জানতে পেরে সাতক্ষীরা জেলার বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ব্রক্ষ্মরাজপুরের জলাবদ্ধ এলাকা পরিদর্শন করেন পানি উন্নয়ন বোর্ড, স্বাস্থ্য বিভাগ ও সদর উপজেলা প্রশাসন কে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

আরো পড়ুন:
দৌলতপুরে বিশ্ব ডায়বেটিস দিবস উদযাপন
শিশুর মুখে আদরের চুমু হতে পারে তার জন্য প্রাণঘাতী

এসময় তিনি স্যালো মেশিন চালক দের কে পানি দ্রুত গতিতে সরিয়ে ফেলার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।পরিদর্শন কালে ইউএনও দেবাশীষ চৌধুরী বলেন, এ এলাকার জলাবদ্ধতা নিরসনের স্থায়ী সমাধান হচ্ছে বেতনা নদী খনন করতে হবে। এসময় ব্রক্ষ্মরাজপুরের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ গ্রামের স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জলাবদ্ধতা দুর করণে নিরালস ভাবে কাজ করার জন্য এ সময় নির্বাহী অফিসার সংশ্লিষ্ট এলাকার ইউপি চেয়ারম্যান ও স্থানীয় এলাকাবাসীকে ধন্যবাদ জ্ঞাপন করেন ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নভেম্বর ১৪, ২০১৯ at ২৩:৩২:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আআমা/এএএম