ইবিতে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বাংলা বিভাগের সাবেক শিক্ষক ড. হাবিব আর রহমান এবং ড. সরওয়ার মুর্শেদ এর মাতা সাহেদা খানম এর নামে আজ রবিবার কলা অনুষদে বেলা সাড়ে ১১টায় শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।
শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন উর রশিদ আসকারী বলেন, আমার অগ্রজ প্রতীম গত বছরের বিভাগের মেধাবী শিক্ষার্থীদের কল্যানে যে শিক্ষা বৃত্তি চালু করেন তা ছিল প্রশংসনীয় ও উৎসাহমূলক এবং বিশ্ববিদ্যালয়ের সব বিভাগের মধ্যে প্রথম বাংলা বিভাগে চালু হয়। তিনি বিশ্ববিদ্যালয়ের অন্য বিভাগগুলোকে মেধাবী শিক্ষার্থীদের জন্য এ ধরনের  শিক্ষাবৃত্তি প্রদানের জন্য আহবান জানান। তিনি শিক্ষাবৃত্তি প্রদানের জন্য অদুর ভবিষৎতে একটি নীতিমালা প্রনয়ন করা হবে বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন,উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা। এছাড়াও উপস্থিত ছিলেন, কলা অনুষদের ডিন প্রফেসর ড. সরওয়ার মুর্শেদ,বাংলা বিভাগের সাবেক শিক্ষক ড. হাবিব আর রহমান,শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রফেসর ড. মোঃ রাশিদুজ্জামানসহ বাংলা বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
উল্লেখ্য,যে এবারে বিভাগের ছয়জন শিক্ষার্থীকে একাডেমিক ভালো ফলাফলের জন্য বৃত্তি প্রদান করা হয়।

অক্টোবর ২৭, ২০১৯ at ১৯:০৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/তাহা/আই