চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

কুষ্টিয়ায় একটি চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা আনিচুর রহমান আনিচকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার আব্দালপুর ইউনিয়নের হাসানবাগ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে ইবি থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আনিচ সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি জাহাঙ্গীর আরিফ সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে আনিচুর রহমান আনিচকে তার গ্রামের বাড়ির সামনে থেকে দুপুরে গ্রেপ্তার করা হয়। তার নামে চাঁদাবাজির মামলা রয়েছে।

একাধিক সূত্র জানায়, ছাত্রলীগ নেতা আনিচ চাঁদাবাজি মামলার আসামি হলেও এতদিন তাকে গ্রেপ্তার করা হচ্ছিল না। সম্প্রতি রাজনৈতিক নেতা ও পুলিশের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানেও দেখা যায় তাকে। এ নিয়ে বিভিন্ন মহলে সমালোচনা শুরু হওয়ায় শনিবার দুপুরে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন:
শিক্ষকতায় তৃপ্তির জেলাপর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন
কলেজ ছাত্রীকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

এর কিছুদিন আগে একই মামলায় সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজু ও শহর যুবলীগের আহ্বায়ক সুজন পুলিশের অভিযানে গ্রেপ্তার হন। বর্তমানে তারা কারাগারে রয়েছেন।

গত ২০ সেপ্টেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় যুবলীগ ও ছাত্রলীগের ৬ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির মামলাটি করেন শেখপাড়ার আলামিন জোয়ার্দ্দার নামে এক ব্যক্তি।

অক্টোবর ১৯, ২০১৯ at ২৩:৪১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরএস/এএএম