মলম পার্টির খপ্পরে দুই ওয়েলডিং ব্যাবসায়ী

মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুঁইয়েছেন চুয়াডাঙ্গা জীবননগর শহরের দুই ব্যবসায়ী। মঙ্গলবার সন্ধ্যায় অজ্ঞান অবস্থায় তাদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

মলম পার্টির খপ্পরে পড়া ব্যবসায়ীরা হচ্ছেন, চুয়াডাঙ্গা জীবননগর শহরের ওয়েলডিং ব্যাবসায়ী মোঃ আক্তার আলী(৪০) ও মোঃ হাসান আলী (২৭)।

ভুক্তভোগীর পরিবার সুত্রে জানা যায়, আক্তার আলী মঙ্গলবার দুপুরে মাগুরা থেকে ব্যবসায়িক লেনদেন শেষে বাসে করে জীবননগর আসার সময় ও হাসান আলী চিটাগাং এ ব্যবসায়িক কাজ শেষে রয়েল এক্সপ্রেস পরিবহনে করে বাড়িতে ফিরার সময় গাড়ির মধ্যে মলম পার্টিদের খপ্পরে পড়েন। মলম পার্টির সদস্যরা তাদের কাছে থাকা নগদ ৩ লক্ষ ১৫ হাজার টাকা ও মোবাই ফোন গুলো নিয়ে যায়।

আরো পড়ুন:
স্পর্শ নাকরে নিয়ন্ত্রণ করা যাবে স্মার্টফোন
আদিল খানের নৈপুণ্যে দুর্দান্ত বাংলাদেশকে ১-১ গোলে রুখে দিয়েছে ভারত

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রোকোনুজ্জামানের সাথে কথা বললে তিনি জানান, মলম পার্টির খপ্পরে পড়া ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। হাসানের অবস্থা এখন আগের অবস্থা থেকে একটু ভালো। আক্তার আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য যশোরে রেফার্ড করা হয়েছে।

এব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি শেখ গনি মিয়া বলেন, ঘটনাটি আমি শুনা মাত্র হাসপাতালে আমার অফিসার পাঠিয়েছি। তারা আহতদের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানতে পারেন ঘটনাস্থল জীবননগর থানা এলাকার বাহিরে তবে আহতদের বাড়ি জীবননগরে। আমি এব্যাপারে তদন্তের অব্যাহত রেখেছি এঘটনায় জীবননগরের কেউ জড়িত আছে কিনা।

অক্টোবর ১৬, ২০১৯ at ১২:১২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মোতার/এএএম