ভারতের সাথে অসমচুক্তি বাতিল, আবরার হত্যার বিচার দাবিতে গাইবান্ধায় সিপিবির বিক্ষোভ মিছিল

ভারতের সাথে জাতীয় স্বার্থবিরোধী অসমচুক্তি বাতিল, বুয়েটের ছাত্র আবরার হত্যার বিচার ও ক্যাসিনো ‘ক্রাইম চক্র সিন্ডিকেট’ ধ্বংসের দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পাটির দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে গাইবান্ধা জেলা কমিটির উদ্যোগে শনিবার বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

জেলা কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আসাদুজ্জামান মার্কেটের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জেলা সভাপতি মিহির ঘোষ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, সহ-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মুরাদ জামান রব্বানী প্রমূখ।

সভায় বক্তারা বলেন, তিস্তার পানির চুক্তির জন্য বাংলাদেশের মানুষ দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে এলেও সরকার ভারতের কাছ থেকে তা নিতে সক্ষম হয়নি। এবার অসম চুক্তির মাধ্যমে উল্টা ফেনী নদীর পানি ভারতকে কেন দেয়া হলো দেশের মানুষ তা জানতে চায়। বক্তারা অবিলন্বে এই অসম চুক্তি বাতিল দাবি করেন।

আরও পড়ুন:
গৃহবধূকে মোবাইলে হুমকি, আটক ২
পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে অপ্রচারের জড়িতদের গ্রেফতারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

বক্তারা আরও বলেন, রাতের অন্ধকারে ভোট নিয়ে আওয়ামী লীগ সরকার এখন ফ্যাসিবাদী রুপ ধারণ করেছে। তার সহযোগি সংগঠন আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ক্রাইম চক্র সিন্ডিকেট তৈরি করে ক্যাসিনো বানিজ্যসহ টেন্ডারবাজি, চাঁদাবাজি চালিয়ে দেশকে লুটপাটের রাজত্বে পরিনত করেছে।

আর এসবের প্রতিবাদ করায় আবরারকে হত্যা করেছে তারা। বক্তারা আবরার হত্যাকারীদের দ্রুত বিচার করে দৃষ্টান্তমূক শাস্তির দাবি জানান।

অক্টোবর ১২, ২০১৯ at ২০:৪৪:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সুকুব/এএএম