ওজোপাডিকো’র পদন্নোতিপ্রাপ্ত কর্মকর্তাগনের সংবর্ধনা প্রদান

ওজোপাডিকো’র পদন্নোতিপ্রাপ্ত কর্মকর্তাগনের সংবর্ধনা প্রদান করা হয়েছে। প্রতিষ্ঠানের ট্রেনিং ইন্সটিটিউটের কনফারেন্স রুমে রবিবার (০৬ সেপ্টম্বর) এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওজোপাডিকো’র উপ-মহাব্যবস্থাপক আলমগীর কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. শফিক উদ্দিন।

এসময় তিনি পদন্নোতিপ্রাপ্ত কর্মকর্তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি নতুন পদস্থিত দপ্তরে কাজ করার নানান প্রকার গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

আরও পড়ুন :
ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত
ঘুষের টাকাসহ সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আটক

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নির্বাহী পরিচালক (অর্থ) রতণ কুমার দেবনাথ, নির্বাহী পরিচালক (প্রকৌশল) মোঃ আবু হাসান, প্রধান প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান, কোম্পানী সচিব আবদুল মোতালেব, বিভিন্ন সার্কেল অফিসের তত্ত্বাবধায়ক প্রকৌশলীগন এবং পদন্নোতিপ্রাপ্ত কর্মকর্তাগন।

উল্লেখ্য, ওজোপাডিকোর ব্যবস্থাপনা কর্তৃপক্ষ আওতাধীন একজন তত্ত্বাবধায়ক প্রকৌশলী, ১৮ জন নির্বাহী প্রকৌশলী, ৫ জন ব্যবস্থাপক, ৩০ জন উপ-বিভাগীয় প্রকৌশলী, ৩ জন উপ-ব্যবস্থাপক, ১৫ জন সহকারী প্রকৌশলী, ৫ জন সহকারী ব্যবস্থাপক ও ৮ জন উপ-সহকারী প্রকৌশলীকে গত ০৩ সেপ্টম্বর পদন্নোতি প্রদান করা হয়েছে।

অক্টোবর ০৭, ২০১৯ at ১৫:২৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আজা