সুনামগঞ্জ জেলা আ. লীগের প্রতিনিধি সম্মেলনে কুটক্তির প্রতিবাদে সভা সমাবেশ

সুনামগঞ্জ জেলা আ,লীগের প্রতিনিধি সম্মেলনে সুনামগঞ্জ ১আসনের এম পি ইন্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত কুটক্তি ও ষড়যন্ত্র উল্লেখ্য করে প্রতিবাদ সমাবেশ করেছে রতন এম পির সমর্থকরা।

শনিবার (০৫ অক্টোবর) দুপুর ২টায় মধ্যনগর বাজারের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে সমাবেশের সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, এম পি রতনের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে কুটক্তি করেছে তাদেরকে হুসিয়ারী দিয়ে উন্নয়নের প্রতীক হিসেবে ইন্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের বিকল্প নাই।

তিনি তিন বারের নির্বাচিত সংসদ। সব কিছুই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুঝেন। কারা এসব করিয়েছে তা সবাই বুজতে পেরেছে।

রাজনৈতিক প্রতিযোগিতা থাকতে পারে প্রতিহিংসা নয়। হিংসাত্মক মনোভাব পরিহার করে দেশ ও জনগনের কল্যানে এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করুন।

আরও পড়ুন:
গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা
পেঁয়াজের কেজি ১২ টাকা, তবুও মিলছে ক্রেতা, কারণ ….

আ,লীগ নেতা জহিরুল ইসলামের সভাপতিত্বে ও মধ্যনগর থানার যুবলীগ সভাপতি মোস্তাক আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন, যুবলীগ সাধারন সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, সুনামগঞ্জ জেলার সাবেক ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বী স্বরণ, ধর্মপাশা উপজেলা আ,লীগের সমাজ কল্যান সম্পাদক সেলবরস ইউনিয়ন চেয়ারম্যন মুক্তি যুদ্ধা নূর হোসেন, আ,লীগ নেতা আঃ শহিদ আজাদ, মধ্যনগর থানা আ,লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোবারক হোসেন তালুকদার, যুবলীগ সিনিয়রসহ সভাপতি আসাদুজ্জান রোকন, উত্তর বংশিকুন্ডা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, দক্ষিন বংশিকুন্ডা ইউনিয়ন আ,লীগ নেতা সুজিত সরকার, ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর আলম খান, সাবেক ছাত্রলীগ সভাপতি পারভেজ আহমেদ, সাবেক ছাত্রলীগ সভাপতি প্রদীপ সরকার, আ,লীগ নেতা রুহুল আমিন খান প্রমুখ।

অক্টোবর ০৫, ২০১৯ at ২০:২১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জেএ/কেএ