শতাধিক বোতল ফে‌ন্সি‌ডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশ এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে ১১০ বোতল ফেনসিডিলসহ আটক করেছে। আটককৃতরা হলো দামুড়হুদার সুলতানপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আলী অহাম্মদ (৩০), দর্শনা রেল কলোনির রবিউল ইসলামের ছেলে জনি হোসেন (২৫) ও শাহারুল ইসলামের স্ত্রী রিতা খাতুন (২৫)।

রবিবার (২৯/০৯/১৯ইং) সকাল ৭টার দিকে দর্শনা মোবারক পাড়ার শাহারুলের বাড়ীর সামনে পাকা রাস্তার ওপর থেকে ফেনসিডিলসহ এদের আটক করা হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুকুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন সীমান্ত এলাকা থেকে দর্শনার দিকে একটি ফেন্সিডিলের বড় চালান আসছে।

আরও পড়ুন :
স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
সিরাজগঞ্জে নদী বাঁচাও আন্দোলনে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

এমন সংবাদের ভিতিত্বে তার নির্দেশে মডেল থানার এস আই মহিউদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা মোবারক পাড়ার শাহারুলের বাড়ীর সামনে পাকা রাস্তার পাশে ওৎ পেতে থাকে।

সকাল ৭টার দিকে একটি পাখিভ্যানে তিনজন মোবারক পাড়ার শাহারুলের বাড়ীর সামনে পৌঁছালে তাতে তল্লাশি করে একটি কাপড়ের ব্যাগে থাকা ১১০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ চোরাকারবারি আলি আহাম্মদ, জনি হোসেন ও রিতা খাতুন কে আটক করা হয়। তিনজনকে মামলাসহ আদালতে সোর্পদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

সেপ্টেম্বর ২৯, ২০১৯ at ১৬:৪০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/তআর/আজা