বিধবাকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার হলদিবাড়ী হাট এলাকায় ২৯ বছর বয়সী এক বিধবা নারীকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়। গত ১৬ এপ্রিল ওই নারী বাদী হয়ে ঠাকুরগাঁও বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ১০৮/২৩ নাম্বার মামলাটি দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, গত বছরের ৯ সেপ্টেম্বর বালিয়াডাঙ্গী উপজেলার হলদিবাড়িহাট ভূমি অফিসের সামনে মারামারির ঘটনায় ওই নারীর স্বামী গুরুতর আহত হন। এ সময় তিনিও আহত হয়ে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার স্বামী মৃত্যুবরণ করেন। পরক্ষনেই এ ঘটনায় তার ভাসুর ওই গ্রামের মৃত সামসুল আলম (কসিরত) এর ছেলে মো. সাঈদ আলম (৩৫) কয়েকজনকে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় জি,আর-১৩১/২২ নাম্বার হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় মো: সাঈদ আলম হত্যাকান্ডকে ভিন্ন খাতে প্রবাহিত করতে অর্থের বিনিময়ে প্রকৃত দোষীদের আসামীর শ্রেণীভুক্ত না করে ওই এজাহার দায়ের করেছেন বলে ওই নারী তার মামলায় উল্লেখ করেন। মামলায় আরও উল্লেখ করা হয় মো: সাঈদ আলম ও তার সহযোগী মো: জাহাঙ্গীর আলম (মামুন) ৪০) ওই নারীর স্বামীর হত্যাকান্ডে জড়িত আসামীদের সাথে আপোষ মিমাংসার চেষ্টা করে ওই নারীর স্বামীর সমিতির প্রায় ১২ লাখ টাকা আত্মসাত করেছেন।

আরো পড়ুন :
> পাইকগাছায় ৪ চোর গ্রেফতার
> টুঙ্গপিাড়ায় আসছনে নব নর্বিাচতি রাষ্ট্রপতি

ওই টাকা সাঈদের কাছে চাইতে গেলে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে বিয়ের প্রলোভন দেখালে ওই নারী রাজি হয় না। এ অবস্থায় গত ১২ এপ্রিল রাতে সাঈদ ও তার সহযোগী মো: জাহাঙ্গীর আলম (মামুন) ওই নারীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করলে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে।

এপ্রিল ২৫, ২০২৩ at ২১:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/সুরা