সাংবাদিক সম্মেলনের প্রতিবাদে পাল্টা সাংবাদিক সম্মেলন

নেত্রকোনার মদনে সাংবাদিক সম্মেলনের প্রতিবাদে পাল্টা সাংবাদিক সম্মেলন অনুষ্টিত হয়েছে। বুধবার (১৯ জানুয়ারী) দুপুরে পৌর সদরের আহ্বায়কের নিজ কার্যালয়ের এ সাংবাদিক সম্মেলন করেন মদন উপজেলা যুবদলের আহ্বায়ক গোলাম রাসেল রুবেল ও সদস্য সচিব মিজানুর রহমান হিমন।

এর আগে ১৪ জানুয়ারী মদন উপজেলার যুবদলের ইউনিয়ন কমিটি গঠনে অনিয়মের অভিযোগ এনে উপজেলা যুবদলের আহ্বায়ক কিমিটির একাংশের নেতাকর্মীরা সাংবাদিক সম্মেলন করেন। এরই প্রতিবাদে এই পাল্টা সাংবাদিক সম্মেলন অনুষ্টিত হয়।

এতে বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক অলি উল্লাহ অলি, মো. সাকের খান, দেওয়ান আনিছুর রেজা ফরহাদ, মানিক মেম্বার, মো. আবু সাজ্জাদ কে জামাল ও জোসেফ আহম্মেদ ভূট্টো প্রমূখ। এ সময় নব-গঠিত ৭ টি ইউনিয়ন কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
নতুন মিশনে বাংলাদেশ: কেনিয়াকে উড়িয়ে দিল বাংলার মেয়েরা
সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

বক্তারা বলেন, আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আমান উল্লাহ সায়েম একজন মাদকাসক্ত। মদন উপজেলার যুবদলের আহ্বায়ক কমিটি ও নব-গঠিত ইউনিয়ন কমিটিকে বির্তকিত করার জন্য সাংবাদিক সম্মেলন করে মিথ্যা তথ্য উপস্থাপন করা হয়েছে।

সেখানে কয়েকজন যুগ্ম আহ্বায়কের নাম ব্যবহার করা হয়েছে সে সম্পর্কে তারা কিছুই জানেন না। খুব সুন্দর ও সচ্ছতার সাথে যুবদলের ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।

জানুয়ারি ১৯.২০২১ at ১৫:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/রারি