সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) মাঠ প্রাঙ্গণে “সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের” আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকাল ৩টায় সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের আয়োজনে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের সম্মানিত চেয়ারম্যান, জনাব মাহফুজুর রহমান’, কো-অর্ডিনেটর ‘এস এস সাজ্জাদ হোসেন শোবন, সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের প্রধান উপদেষ্টা- মঞ্জুর মোরশেদসহ সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক/শিক্ষিকা গন উপস্থিত ছিলেন।

সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের সভাপতি নাজমুল হাসান সাগরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্যে দেন বিভাগের চেয়ারম্যান মাহফুজুর রহমান। এসময় তিনি বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা মানুষের শরীর ও মনকে সতেজ রাখে। শরীর ভালো থাকলে মন ভালো থাকে। আর মন ভালো থাকলে জীবনে নতুন উদ্যোমে সবকিছুই ভালো লাগে। খেলা হচ্ছে সেই ভালো থাকার খোরাক। সিভিল ইঞ্জিনিয়ারিং ক্লাবের এমন মহৎ উদ্বোগে সত্যি আমি গর্বিত। খেলা শিক্ষার্থীদের মন জগতে আনন্দ উদ্দীপনার খোরাক হিসাবে কাজ করবে বলে মনে করি।

ক্লাবের সভাপতি নাজমুল হাসান বলেন, খেলাধুলা মন ও মগজে স্বস্তি যোগায়। প্রতি বছর ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন ও ক্রিকেট ও অন্যান্য টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলা শিক্ষার্থীদের উজ্জীবিত করে। এই খেলার আয়োজন করতে পেরে আমরা আনন্দিত।

আরো পড়ুন:
শিবগঞ্জে প্রবীণ নুরুল হক এর পাশে সাবেক এমপি মাও শাহাদাতুজ্জামান
রাজগঞ্জে ১২ বন্যপ্রাণি উদ্ধার, বন্দী রাখার দায়ে জেল-জরিমানা

সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন বলেন, সিভিল ক্লাবের এই উদ্যোগ অন্যান্য ক্লাব এবং ডিপার্টমেন্টকে অনুপ্রাণিত করবে। শিক্ষার্থীদের শিক্ষা ও গবেষণার কাজে মনোযোগ বাড়াতে খেলাধুলা অনুপ্রেরণা দেয়। আমি এইরকম উদ্যোগে আনন্দিত।

এর আগে পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে প্রতিযোগিতার উদ্বোধন কাজ শুরু হয়। এরপর জাতীয় সংগীত ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

জানুয়ারি ১৯.২০২২ at ১০:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মরআ/জআ