ঘোড়াঘাটে গাঁজার গাছসহ ১ জন গ্রেফতার

দিনাজপুর ঘোড়াঘাটে গাঁজার গাছসহ বাদশা মিয়া (৫৮) নামের এক গাঁজা সেবী ও মাদক কারবারিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রবিবার দুপুর ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১ নং বুলাকীপুর ইউনিয়নের কলাবাড়ি গ্রামের মৃত আকাম উদ্দিনের পুত্র মো. বাদশা মিয়া বাড়িতে অভিযান চালিয়ে গাঁজার গাছসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে, গাঁজাসেবী ও মাদক কারবারি মো. বাদশা মিয়া তার নিজ বসতবাড়ির ভিতরে মাদকদ্রব্য গাঁজার গাছ চাষাবাদ করে আসছে।পরে এসআই হাসেম আশী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বাদশা মিয়াকে আটক করে বাড়ির আঙ্গিনার দক্ষিণ পার্শ্বে বড় গাঁজার গাছের সন্ধান পায় পুলিশ।

আরো পড়ুন :
নিবার্চনী সহিংসতায় নিহত তাঁতীলীগ নেতা ফারুক এর শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
কুড়িগ্রামে ফেলানী হত্যার ১১ বছর: ন্যায় বিচারের প্রতীক্ষায় পরিবার

পরে গাঁজার গাছসহ বাদশা মিয়া আটক করে।অধিক লাভের আশায় গাঁজার বীজ সংগ্রহ করে গোপনে ও কৌশলে চাষাবাদ করে আসছিল বলে থানায় পুলিশের কাছে স্বীকার করে বাদশা মিয়া।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, ১০ ফিট ১০ ইঞ্চি লম্বা ও কাঁচা সাড়ে ৩ কেজি ওজনের একটি গাঁজার গাছ সহ বাদশা মিয়া নামে একজনকে আটক করা হয়েছে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আসামিকে বিকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

জানুয়ারি ০৭.২০২১ at ২০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি