সাবেক এমপি প্রয়াত মোছলেহ উদ্দিন ভূইঁয়ার মৃত্যুবার্ষিকীতে থানা ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

নরসিংদী জেলা আওয়ামী লীগের আজীবন সভাপতি, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, সাবেক এমপি, প্রয়াত জননেতা মোছলেহ উদ্দি ভূঁইয়ার ২৩ তম মৃত্যুবার্ষিকী আজ।

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে পুষ্পার্ষ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন নরসিংদী সদর থানা ছাত্রলীগের সভাপতি সায়োয়ার হোসেন ফয়সাল, সাধারণ সম্পাদক শেখ শামীম।

এসময়, ফখরুল ইসলাম অনিক, অপু মিয়া, চিনিশপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফাহিম ভূইঁয়া, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, হাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শাখাওয়াত হোসেন ভূইঁয়া, শেখ আল-আমিন মিয়া, করিমপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, শীলমান্দী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক রাশ আহম্মেদ, সাবেক যুগ্ম আহবায়ক রনি মিয়া, ছাত্রনেতা শরিফ মিয়া, ইয়াসিন, এরশাদ, রাকিব, সাকিব, ইমন, সোহাগ, আশিক উপস্থিত ছিলেন।

এর আগে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নরসিংদী জেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এছাড়াও জেলা আওয়ামীলীগ ও শহর আওয়ামীলীগ এর পক্ষ থেকে তাঁর ২৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনভর নেওয়া হয়েছে নানা কর্মসূচি। মিলাদ দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে।