শিবগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ৮১তম জন্মদিন পালিত

বগুড়ার শিবগঞ্জে পৌর যুবলীগের আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিন পালিত হয়েছে। ৪ ডিসেম্বর শুক্রবার বাদ আছর শিবগঞ্জ পৌর এলাকার কালীবাড়ি জামে মসজিদে জন্মদিন পালন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আরও পড়ুন
রাজশাহী শাহমখদুম মেডিকেল কলেজের এমডিকে গ্রেফতার করছে না পুলিশ: দাবি শিক্ষার্থীদের
নাইক্ষ্যংছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ
দেশে করোনায় ২৪ ঘণ্টায় ২৪ মৃত্যু

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিল আবু সাঈদ, পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সহসম্পাদক জালাল উদ্দীন, পৌর যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নাদিম, সাংস্কৃতিবিষয়ক সম্পাদক মেহেদী হাসান, ৯নং ওয়ার্ড আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, কৃষকলীগ নেতা আবু তালেব, আ’লীগ নেতা আলহাজ্ব তছকিন উদ্দিন, আলহাজ্ব তালেব মাস্টার, ব্যবসায়ী আনিছার রহমান, যুবলীগ নেতা দুলাল, আঃ কুদ্দুস, হাসান মাস্টার, ছাত্রলীগ নেতা শরিফুল, সাকিব প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কালীপাড়া জামে মসজিদের পেশ ঈমান হাফেজ ফরিদুল ইসলাম। উল্লেখ্য শেখ ফজলুল হক মনি (৪ ডিসেম্বর ১৯৩৯-১৫ আগস্ট ১৯৭৫) ছিলেন একজন বাংলাদেশী রাজনীতিবিদ এবং সাংবাদিক। তিনি ছিলেন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে অন্যতম প্রধান গেরিলা বাহিনী মুজিব বাহিনী তার নির্দেশে ও প্রত্যক্ষ তত্ত্বাবধানে গঠিত এবং পরিচালিত হয়।

ডিসেম্বর, ০৪, ২০২০ at ১৭:৪১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরইআর/এমআরআই