বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগ

বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার আসামি স্বামী রাশেদ মিয়াকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। মামলাটির প্রধান আসামি রাশেদের বন্ধু মোশারফ মিয়া (৩০) পলাতক রয়েছেন। উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের বিনোদের চর গ্রামে গত বুধবার রাতে এই ধর্ষণের ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ গতকাল বৃহস্পতিবার রাতে তার স্বামীর বন্ধু মোশারফ ও স্বামী রাশেদকে আসামি করে বকশীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। আজ শুক্রবার ভোরে গ্রামের নিজ বাড়ি থেকে রাশেদকে গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। রাশেদ বিনোদের চর গ্রামের মন্ডল মিয়ার ছেলে। মামলাটির প্রধান আসামি তার বন্ধু মোশারফ পাশ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।

জানা গেছে, রাশেদ ও মোশারফ তারা দুজনই পেশায় ক্ষুদ্র কৃষক। রাশেদ বেশ কিছু দিন ধরে টাকার লোভে তার স্ত্রীকে অন্য পুরুষের সাথে শারীরিক সম্পর্ক জন্য চাপ সৃষ্টি করে আসছিলেন। এ নিয়ে কলহের জের ধরে স্ত্রীকে নির্যাতনও করেন রাশেদ। গত বুধবার রাতে রাশেদ তার বন্ধু মোশারফকে তার বাড়িতে ডেকে নিয়ে যান। এ সময় রাশেদ জোরপূর্বক বন্ধু মোশারফের সাথে তার স্ত্রীকে শারীরিক সম্পর্ক বাধ্য করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, ওই গৃহবধূর দায়ের করা মামলায় তার স্বামী রাশেদকে গ্রেপ্তার করে আজ শুক্রবার বিকেলে জামালপুর আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষণের শিকার ওই গৃহবধূকেও জামালপুর সদর হাসপতালে পাঠানো হয়েছে। মামলাটির প্রধান আসামি মোশারফকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

০৯ অক্টোবার, ২০২০ at ১৯:৪৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেকে/ইইই