স্বাধীনতা বিরোধীরা দেশের বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে- অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, স্বাধীনতা বিরোধীরা দেশের বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা এখনও সক্রিয়ভাবে দেশে ও বিদেশে বসে কাজ করছে। এই অপশক্তি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। ৭১, ৭৫ ও ২০০৪ সালের খুনিরা এক ও অভিন্ন। এদের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও গণভোজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন:

> খুটির জোর কোথায়? কালীগঞ্জে ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ
> ফুটপাত দখলমুক্ত করতে নওয়াপাড়া পৌরসভার উচ্ছেদ অভিযান

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী অপশক্তির হাত থেকে দেশকে বাঁচানোর জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

সোমবার সন্ধ্যার পরে স্থানীয় মাটিকোমরা হাই স্কুল প্রাঙ্গণে হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, জেলা মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ফারদিনা রহমান এ্যানি, মুক্তিযোদ্ধা চলাকালীন সময়ে ঝিকরগাছা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি বাবু অশোক দত্ত, উপজেলা আওয়ামী লীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমানুল কাদির টুল্লু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা শাহাজান আলী, মুক্তিযোদ্ধা প্রকৌশলী আব্দুর রব, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজার বরুণ, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, উপজেলা কৃষক লীগের সভাপতি শরিফুল ইসলাম, সাবেক কমিশনার নিমাই চন্দ্র ঘোষ, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ইলিয়াজ মাহমুদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্নআহবায়ক শামসুজ্জোহা লোটাস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদ সদস্য ইকবাল আহমেদ রবি, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মাস্টার আদশ শফিউল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জেল হোসেন তোফা, ইউপি সদস্য আতিয়ার রহমান, ইউপি সদস্য শাহাবাজ আলী, ইউপি সদস্য রেজাইল ইসলাম, ইউপি সদস্য এরশাদ আলী, আওয়ামী লীগ নেতা প্রভাষক সোহরাব হোসেন সোহাগ, মাবুদ খা, আব্দুললাহ আল মামুন, মিজানুর রহমান, হাফিজুর রহমান হাফু, খায়রুল ইসলাম, আব্দুল আলিম ডালিম প্রমূখ।

আগষ্ট ২৯,২০২৩ at ২১:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/ইর