ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু

ঝিনাইদহে পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু হয়েছে। শনিবার সকালে হরিণাকুন্ডু উপজেলার গোবরাপাড়া গ্রাম ও কালীগঞ্জ উপজেলার গোপীনাথপুর গ্রামের মাঠে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন-হরিণাকুন্ডু উপজেলার গোবরাপাড়া গ্রামের মৃত আমজাদ মালিথার স্ত্রী মরিয়ম খাতুন (৬০) ও তার মেয়ে তাসলিমা খাতুন (৩৫) এবং কালীগঞ্জ উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে আব্দুল হালিম (৫০)।

হরিণাকুন্ডু উপজেলার দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, মরিয়ম বেগম বিদ্যুতায়িত হওয়া নিজ ঘরের আরথিন তারে জড়িয়ে যায়। বিষয়টি দেখতে পেয়ে তার মেয়ে তাসলিমা খাতুন তাকে বাঁচাতে গেলে সেও বিদ্যুতায়িত হয়। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ে মৃত্যু হয়।
অপরদিকে কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, সকালে ওই গ্রামের কৃষক আব্দুল আলিম গ্রামের গ্রামের মাঠে কাজ করতে যাচ্ছিলো। পথে মাঠের একটি পুকুরের পাড়ের তারে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হরিণাকুন্ডু থানার ওসি আবু আজিফ ও কালীগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। এ ঘটনায় দুই থানায় আলাদা অপমৃত্যু মামলা হয়েছে।