আশুলিয়ায় চাঁদা না পেয়ে এক ডিস ব্যবসায়ীকে কুপিয়ে আহত করার অভিযোগ

ঢাকার আশুলিয়ায় চাঁদা না পেয়ে এক ডিস ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। ওই ব্যবসায়ী এখন সাভারের একটি প্রাইভেট হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

আহত ব্যবসায়ীর নাম জাহাঙ্গীর আলম ময়না মোল্লা (৩৫) তার পিতার নাম জালাল উদ্দিন মোল্লা। তিনি আশুলিয়ার বেরন, মোল্লা বাজারে ডিসের ব্যবসা করে আসছেন।

আহতের স্ত্রী নিপা আক্তার (৩০) জানান, গত শুক্রবার ( ২৫ আগস্ট) রাত আনুমানিক ৯টায় আশুলিয়ার মোল্লা বাজারের রশিদের ছেলে রতন (৩০), কামরুল (৩৪) গিয়াস উদ্দিনের ছেলে শাওন (২৫), সোহরাবের ছেলে রাকিবসহ (২৮) ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল ডিস ব্যবসায়ী ময়না মোল্লার অফিসে যায়। সেখানে গিয়ে তারা জানায় যে চাঁদা না দেয়ার কারণে এলাকার সব ডিস লাইনের তার কেটে ফেলেছে।

এ ব্যাপারে বাক-বিতন্ডার এক পর্যায়ে সন্ত্রাসীদের হাতে থাকা রাম দা দিয়ে ময়না মোল্লাকে কুপিয়ে আহত করে। জাহাঙ্গীর আলম ময়না মোল্লা এ সময় মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা কয়েকটি ফাঁকা গুলি করে পালিয়ে যায়।

নিপা আক্তার আরো জানান, দীর্ঘদিন যাবৎ তারা আমার স্বামীর কাছে চাঁদা দাবী করে আসছিল। এ ঘটনার পরে সন্ত্রাসীরা রতন ও কামরুলের নেতৃত্বে মোল্লা বাজারের আমির হোসেন, সেলিম, লিটনসহ প্রায় ৫ জন মুদি ব্যবসায়ীর দোকান ভাংচুর করে লুটপাট করে।

এ ব্যাপারে আশুলিয়া থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন ভুক্তভোগীরা।