ক্ষেতলালে নাগরিক সংঘ নামের একটি সংস্থার চার শতাধিক বৃক্ষ রোপণ

জয়পুরহাটের ক্ষেতলালে চার শতাধিক বৃক্ষ রোপণ করেছেন “নাগরিক সংঘ” নামের একটি সমাজ সেবামূলক সংস্থা।

শনিবার (২৬ আগস্ট) বেলা ১১ টায় সংস্থাটির সভাপতি কৃষিবিদ আব্দুল হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান বন্যা এ বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধন করেন। বটতলী টু ক্ষেতলাল সংযোগ সড়কে বকুল ফুল, কৃষ্ণচূড়া, তমাল, সোনালী ও জারুল সহ বিভিন্ন প্রজাতির ৪শতাধীক বৃক্ষ রোপণ করা হয়।

বৃক্ষ রোপণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, সংস্থাটির সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ক্ষেতলাল উপজেলা শাখার সভাপতি আব্দুল ওয়াদুদ ফাররুখ, সহ-সভাপতি সাংবাদিক-কলামিস্ট ও শিক্ষক মশিউর রহমান খান, মোঃ জোহা, সাধারণ সম্পাদক সাফি রায়হানসহ বিভিন্ন দায়িত্বশীল সদস্যবৃন্দ।

আরো পড়ুন :
>> চিলমারীতে ফের বন্যার পূর্বাভাস, ব্রহ্মপুত্রে বাড়ছে পানি
>> থানচিতে নিত্যপণ্যের বাজার অস্থির

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনায়, নেতৃবৃন্দরা বলেন, এ সংস্থাটি সম্পূর্ণ অরাজনৈতিক একটি সংগঠন। আমরা সমাজের গরীব মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করার পরিকল্পনা নিয়েছি যাতে সমাজে যারা মেধাবী তারা আর্থিকভাবে কোন সংকটে না থাকে এবং তাদের প্রাতিষ্ঠানিক কার্যক্রম চালিয়ে যেতে পারে। জয়পুরহাট জেলাসহ সারা দেশে সমাজ সেবামূলক কার্যক্রম পরিচালনা করায় সংস্থাটির মূল লক্ষ্য ও উদ্দেশ্য ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সংস্থাটির উপদেষ্টা মন্ডলির সদস্য, ওবায়দুর রহমান সুইট, আব্দুল আলিম, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মিলন রায়হান, দৈনিক ডেসটিনি জেলা প্রতিনিধি আঃ রাজ্জাক, দৈনিক আজকেন সংবাদ এর ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি এস.এম মিলন দৈনিক খোলা কাগজ এর প্রতিনিধি শাহিনুর ইসলাম শাহিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আগস্ট  ২৬ , ২০২৩ at ১৬ : ১৫ : ০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোশাইশা/শাস