দেশের উন্নয়নের মূলে আওয়ামী লীগ সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, দেশের সার্বিক উন্নয়নের মূলে রয়েছে আওয়ামীলীগ। সরকার মানুষের জীবন মান উন্নয়নে বিভিন্ন ভাতার কার্ড, বিদ্যুৎ, রাস্তাঘাট, স্কুল-কলেজের নির্মাণরাসহ তাদের মৌলিক চাহিদা পূরন করে যাচ্ছে। আওয়ামীলীগ সরকার আবার ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যর আরো পরিবর্তন হবে। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হবে।

প্রতিমন্ত্রী বুধবার (২৩ আগস্ট) বিকালে মণিরামপুর উপজেলা গোপালপুর স্কুল এন্ড কলেজের হলরুমে খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তৃতায় এসব কথা বলেন।

আরো পড়ুন :

> যশোর শহরের আরবপুর মোড়ে মিন্টুর গণভোজ বিতরণ
> গ্রামের প্রতিটি সড়ক উন্নয়নে পাল্টে যাচ্ছে গ্রামের চিত্র- এমপি প্রিন্স

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান গাজী মোহাম্মাদ আলীর সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরও বলেন, জনগন এখন বুঝতে পেরেছে স্বাধীনতার চেতনাবিরোধী বিএনপি-জামাত চক্র ক্ষমতায় আসলে দেশ ধ্বংস করবে। আর আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় এসেছে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। জননেত্রী শেখ হাসিনা আগামীর উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গীকারও করেছেন।

আওয়ামীলীগ প্রতিষ্ঠার পর থেকে প্রতিটি প্রাপ্তি ও অর্জন সবই জাতির পিতা ও আওয়ামীলীগের নেতৃত্বেই হয়েছে। জনগণই আওয়ামীলীগের মূল শক্তি। ২০০১ থেকে ২০০৬ বিএনপি-জামাত জোট সরকারের দুঃশাসন, অত্যাচার নির্যাতন ও দমন নিপীড়নের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রাম এবং ২০০৭ থেকে ২০০৮ অগণতান্ত্রিক তত্ত্বাবধায়ক সরকারের সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ আওয়ামী লীগ। গত সাড়ে ১৪ বছরে আমরা দেশের প্রতিটি খাতে কাঙ্ক্ষিত উন্নয়ন অগ্রগতি অর্জন করেছি। আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল হয়েছে। এই সময়ে বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে।

যুবলীগ নেতা বাবলুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের নেতা অ্যাডভোকেট বশির আহম্মেদ খান, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম সরদার, খানপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি হয়রত আলী, আওয়ামীলীগ নেতা মাষ্টার জসিম উদ্দিন, আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা ইদ্রিস আলী, বাপ্পীসহ প্রমুখ।

আগস্ট ২৩, ২০২৩ at ২১:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিহো/ইর