গ্রামের প্রতিটি সড়ক উন্নয়নে পাল্টে যাচ্ছে গ্রামের চিত্র- এমপি প্রিন্স

গ্রামের প্রতিটি সড়ক উন্নয়নে পাল্টে যাচ্ছে গ্রামের চিত্র, শহরের আধুনিকতার সঙ্গে তাল মেলাচ্ছে গ্রাম। শহরের সুবিধা পৌঁছে যাচ্ছে গ্রামেও। বদলে গেছে গ্রামীণ জীবন।

গ্রামের রাস্তাঘাট উন্নয়ন হলে শহরের সব সুবিধা পাওয়া যায় গ্রামে। গ্রামে মাটির ঘর আর চোখে পড়ে না। এমনকি কাঠের টিনের ঘরও হারিয়ে যেতে বসেছে। অধিকাংশ গ্রামেই দেখা মেলে পাকা বা আধাপাকা বাড়ি। সরকারের স্থায়িত্বে উন্নয়নের সুফল প্রান্তিক পর্যায়ে পৌঁছে যাচ্ছে আর ক্রমশ বদলে যাচ্ছে সবকিছু।

আরো পড়ুন :

> জাবিতে সিএ ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
> প্রথম বর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত, র‌্যাগিং জড়িত থাকলে ছাড়া হবে না: যবিপ্রবি উপাচার্য

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে সদর উপজেলা মালঞ্চি ইউনিয়নের ইউপি অফিস হতে হামচিয়াপুর রাস্তার মেরামত কাজে উদ্বোধন শেষে বক্তব্যে জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এসব কথা বলেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন,সদর থানা আ.লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক হীরক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, মালঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: কবির আহম্মেদ (বাবু) মালঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আসলাম হোসেন, মালঞ্চি ইউনিয়ন সভাপতি ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সাজিদুর রহমান শান্তসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আগস্ট ২৩, ২০২৩ at ১৯:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/ইর