চিলমারীতে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু

কুড়িগ্রামের চিলমারীতে খালের পানিতে পড়ে ডুবে গিয়ে পাঁচ বছর বয়সী এক শিশু মারা গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার থানাহাট ইউনিয়নের ডেমনারপাড় এলাকায়। নিহত ওই শিশুর নাম আলামিন। সে ওই এলাকার বকুল মিয়ার ছেলে। পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. হারেছুল ইসলাম।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনার দিন দুপুরে বাবা বকুল মিয়া বাড়ির পাশে মাছ ধরতে যান। এরপর ওই শিশু তার বাবার উদ্দেশ্যে যাওয়ার পথে বাড়ির পাশের খালের পানিতে পা পিছলে পড়ে গিয়ে ডুবে যায় বলে ধারণা করছেন স্থানীয়রা। পরে তার দাদি তাকে দেখতে না পেয়ে খুঁজতে বের হন। এরপর বাড়ির পাশের খালের দিকে যাওয়ার সময় ওই শিশুকে পানিতে ভাসতে দেখে চিৎকার করলে আশ পাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। তবে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

আরো পড়ুন :
>> ভালো নেই সাভারের ২১ শে আগস্ট গ্রেনেট হামলায় আহত মাহাবুবা
>> বিমানবন্দরে ৮ কেজি সোনাসহ বিমান কর্মকর্তা আটক

স্থানীয় বাসিন্দা মেহেদী জানান, দুপুরে নামাজ পড়ে বাড়িতে যাওয়ার পথে ওই শিশুকে রাস্তায় দেখতে পাই। পরে সবার আড়ালেই সে রাস্তার পাশের খালের পানিতে পড়ে ডুবে যায়।  ওই শিশুটির একটি হাত ভাঙা ছিল বিধায় চারপাঁচ দিন আগে ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসেছে। ওই ছেলের মা ঢাকায় আছেন এখনো। শিশুটির অস্বাভাবিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আগস্ট ২১ , ২০২৩ at ১৬ : ৪০ : ০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/শাস