আমাদের শোক কে শক্তিতে পরিণত করতে হবে

সাভারে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মসজিদ-এ ক্বোবা সুলতানিয়া হাফিজুল উলুম মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল এবং মাদ্রাসা ও এতিমখানা ছাত্রদের মাঝে তোবারক বিতরনের আয়োজন করেন যুবলীগ নেতা আ. আউয়াল মামুন। আ. আউয়াল মামুন বলেন,১৯৭৫ সালের ১৫ আগস্ট এর দিনে বাংলার মহান নেতা এর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি। মহান মুক্তিযুদ্ধে দেশের জন্য প্রাণ দিয়ে শহীদ হয়েছিলেন। তাদের সকলের আত্মার মাগফেরাত কামনা করি এবং মন থেকে দোয়া করি মানবতার মা মাননীয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।

আরো পড়ুন :

> দুই মাসের জন্য বন্ধ হলো সিলেটের ঐতিহ্যবাহী কিনব্রিজ
> এবার নির্বাচন নিয়ে এত উতলা কেন আমেরিকা, প্রশ্ন প্রধানমন্ত্রীর

এতে প্রধান আলোচক উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগে এর সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র জনাব নজরুল ইসলাম মানিক মোল্লা। এ সময় তিনি বলেন, ১৯৭৫ সালের নীল নকশা করে হত্যা করা হয়েছিল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে হত্যাকারীরা রেহাই দেয়নি ছোট্ট শিশু শেখ রাসেলকেও। তাদের সকলের আত্মার মাগফেরাত কামনা করি আল্লাহতালা যেন বঙ্গবন্ধু সহ সকল শহীদদেরকে বেস্ত নসিব করেন।

তিনি আরো বলেন, শোক কে শক্তিতে পরিণত করতে হবে আমাদের। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করতে নৌকার পক্ষে কাজ করতে হবে সকলকে।

এছাড়ো এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ ও সাভার পৌর আওয়ামী লীগের, সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ জনগণ।

আগস্ট ১৭, ২০২৩ at ১০:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর