বিএনপি আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও ঘরে বসে থাকবে না-অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলামস মনির বলেছেন, বিএনপি আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও ঘরে বসে থাকবে না। বিএনপির অযৌক্তিক আন্দোলন প্রতিহত করার জন্য রাজপথে নেমে পড়বে। দেশ যখন উন্নয়নের মহাসড়কে দূর্বর গতিতে এগিয়ে যাচ্ছে, তখন তারা আবারও দেশে বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড (শ্রীরামকাঠি, খাসখালী ও শিয়ালঘোনা) আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন :

> উলিপুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি ২২ বছরপর ফরিদপুর থেকে গ্রেফতার
> চৌগাছা থানা পুলিশের আয়োজনে শোক  দিবসের আলোচনা সভায় উপস্থিত এমপি নাসির

তিনি আরো বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারে হত্যার প্রধান কুশীলব ছিলেন জিয়াউর রহমান। সেইদিন সৌভাগ্যক্রমে বেঁচে যাওয়া জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেস্টার করা হয়েছে বারবার। বিএনপির ষড়যন্ত্রে ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে শেখ হাসিনাকে হত্যার চেস্টা করা হয়েছে। আর সেই গ্রেনেড হামলার প্রধান কুশীলব ছিল জিয়াউর রহমানের ছেলে তারেক রহমান। তিনি লন্ডনে বসে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে। এই হত্যাকারীদের কাছে বাংলাদেশ নিরাপদ না। ফলে আগামি দ্বাদশ সংসদ নির্বাচনে আমাদের ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।
বুধবার বিকালে ধানপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে ঝিকরগাছা থানা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি বাবু অশোক দত্ত, বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সহ-সভাপতি আব্দুল কাদের ঝন্টু প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্নআহবায়ক শামসুজ্জোহা লোটাস।

আগস্ট ১৬, ২০২৩ at ১৯:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/ইর