ষড়যন্ত্রকারীরা ববঙ্গবন্ধুর হত্যার মধ্য দিয়ে আওয়ামী লীগ কে নিচিহৃ করতে চেয়েছিল  অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, ষড়যন্ত্রকারীরা ববঙ্গবন্ধুর হত্যার মধ্য দিয়ে আওয়ামী লীগ কে নিচিহৃ করতে চেয়েছিল। তারা ভেবেছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সবাইকে হত্যা করলে আওয়ামী লীগ আর মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না। কিন্তু বঙ্গবন্ধু তনায়া দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে আওয়ামী সংগঠিত হয়েছে। বাংলাদেশের মানুষ রায় দিয়ে আওয়ামী লীগ কে রাষ্ট্রীয় ক্ষমতায় এনেছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন :

> যথাযোগ্য মর্যাদায় কোটচাঁদপুরে জাতীয় শোক দিবস পালিত
> মতলবে নানা আয়োজনে জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির উপর আলোচনা

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। বাংলাদেশ আজ ক্ষুদা, দারিদ্র্যমুক্ত ও উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবার শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

মঙ্গলবার বিকালে মহিনীকাঠি বটতলা ঈদগাহ মাঠে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরুণের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযোদ্ধাকালীন ঝিকরগাছা থানা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি গিলবার্ট নির্মল বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. রাসেল পারভেজ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক এমপি পত্নী ও জেলা মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ফারদিনা রহমান এ্যানি, সাবেক জেলা পরিষদ সদস্য শাহানা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, নির্বাসখোলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, পানিসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মাস্টার আদম শফিউল্লাহ, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা মুনিরুল ইসলাম মিশর, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাছিম আরা চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা আলমগীর বাসার, লিন্টু বিশ্বাস, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্নআহবায়ক শামসুজ্জোহা লোটাস, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শওকত আলী জাকারিয়া, শফিউদ্দীন প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন যুবলীগ নেতা ফয়েজ মজনু।

আগস্ট ১৫, ২০২৩ at ২১:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/ইর